1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

এসআই আকবরের পলায়নে কারা জড়িত জানা যাবে আজ

  • সময় সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ৯৬০ বার দেখা হয়েছে

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হন আহমদ নামের এক যুবকের মৃত্যুর একদিন পর থেকেই পলাতক রয়েছেন হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত বন্দরবাজার ফাঁড়ির সাবেক ইনচার্জ (সাময়িক বরখাস্তকৃত) এসআই আকবর হোসেন ভূঁইয়া। তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে দাবি করছে পুলিশ।

Thank you for reading this post, don't forget to subscribe!

এসআই আকবর হোসেন ভূঁইয়ার পলায়নের ঘটনায় সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কেউ জড়িত কি-না সেটি খতিয়ে দেখতে পুলিশ সদর দপ্তর থেকে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। সেই কমিটির সদস্যরা আজ সোমবার (২৬ অক্টোবর) প্রতিবেদন জমা দেবেন।

গত বুধবার সিলেটে এসে তদন্তকাজ চালান এ কমিটির সদস্যরা। তদন্ত কমিটি কাজ শুরু করলে এসআই আকবরকে পলায়নে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির এসআই হাসান উদ্দিনের সহায়তার বিষয়টি উঠে আসে। এরপর তাকেও বরখাস্ত করা হয়।

তদন্ত কমিটির প্রধান পুলিশ সদর দপ্তরের এআইজি (ক্রাইম অ্যানালাইসিস) মো. আয়ুব জানান, এসআই আকবর পালিয়ে যাওয়ার সঙ্গে কেউ জড়িত ছিল কি না তা খুঁজে বের করতে কাজ চলছে। তদন্ত প্রায় শেষের দিকে। সোমবার (২৬ অক্টোবর) প্রতিবেদন জমা দিতে পারেন বলে জানান তিনি।

উল্লেখ্য, ১১ অক্টোবর ভোররাতে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতন করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর রায়হানের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন। এরপর আকবরসহ চার পুলিশকে বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করা হয়। ঘটনার পর রবিবার থেকে আকবর পলাতক রয়েছেন।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »