1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Emon : Armanul Islam
  3. musa@informationcraft.xyz : musa :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
মক্কা ও মদীনার দুই পবিত্র মসজিদে ২০০ নারী নিয়োগ ডেনিমে বিশ্বের প্রভাবশালীদের তালিকায় বাংলাদেশির নাম নবীজী (স) সবচেয়ে বেশি নিতেন মুখের যত্ন! ইতিহাসে অক্টোবর ১৬ – সমাজসেববক, স্বদেশী আন্দোলনের নেত্রী মনোরমা বসু মাসীমা এর মৃত্যুদিন সৌদি বাদশা ফাহাদ বাংলাদেশের প্রকৌশলী মোহাম্মদ ইব্রাহীমকে “মুহিব্বুল খায়ের” হিসেবে উপাধিতে ভূষিত ইতিহাসে অক্টোবর ১৫ – বিজ্ঞানী ও একাদশ রাষ্ট্রপতি ড. এ পি জে আব্দুল কালাম জন্মগ্রহন করেন ময়মনসিংহে শ্রমিকদের জন্য কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের ফ্রি মেডিকেল ক্যাম্প গুনাহের শাস্তির জন্যে এসে নিয়ে গেল ঝুড়িভরা খেজুর! ইতিহাসে অক্টোবর ১৪ – খ্যাতনামা রবীন্দ্র বিশারদ পুলিনবিহারী সেন এর মৃত্যুদিন মোস্তফা পুরস্কার পেলেন বাংলাদেশি বিজ্ঞানী

নিউ ইয়র্কে টেক্সওয়ার্ল্ড শুরু ১২ জানুয়ারি

  • সময় সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১২৫ বার দেখা হয়েছে

আগামী ১২ থেকে ১৪ জানুয়ারি নিউ ইয়র্কে ভার্চুয়াল ও ফিজিক্যাল উপস্থিতিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টেক্সটাইল খাতের সর্ববৃহৎ প্রদর্শনী টেক্সওয়ার্ল্ড। করোনাভাইরাসের পরিবর্তিত পরিস্থিতিতে এমন আয়োজনের কথা জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান। মেসে ফ্রাঙ্কফুর্ট নর্থ আমেরিকা করোনা মহামারিতে শারীরিক উপস্থিতি ও ভার্চুয়াল মাধ্যমে প্রদর্শনী আয়োজনের ব্যবধান ঘোচাতে নতুন উদ্যোগ নিয়েছে।

জানুয়ারিতে ডিজিটাল প্ল্যাটফর্ম ও পপ-আপ সোর্সিং শোকেসের মাধ্যমে এ প্রদর্শনী অনুষ্ঠিত হবে। এর আগে করোনার কারণে গ্রীষ্মকালীন প্রদর্শনী জুলাইতে ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত হয়।

পপ-আপ সোর্সিং হলো প্রদর্শনীস্থলে বিভিন্ন কম্পানির পণ্য প্রদর্শন করা হবে। তবে তাদের প্রতিনিধিরা সেখানে থাকবেন না। প্রদর্শনী কেন্দ্রে আসা দর্শনার্থী বা ক্রেতারা কাপড় বা বস্ত্র যাচাই করতে পারবেন। অন্যদিকে তারা প্রতিটি পণ্যের সঙ্গে থাকা কিউ আর কোড থেকে পণ্যটি সম্পর্কে জানতে পারবেন। প্রয়োজনে তারা পণ্য প্রস্তুতকারী কম্পানির সঙ্গে ডিজিটাল প্ল্যাটফর্মে কথা বলতে পারবেন।

এর পরের টেক্সওয়ার্ল্ড ও অ্যাপারেল সোর্সিং ইউএসএ আগামী বছরের জুলাইতে অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM