1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Azmul Aziz : Azmul Aziz
  3. musa@informationcraft.xyz : musa :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

বার্সা সভাপতি বার্তোমেউর পদত্যাগ

  • সময় বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৩৩ বার দেখা হয়েছে

অনাস্থা ভোটের জন্য অপেক্ষা না করে পদত্যাগ করলেন স্প্যানিশ ক্লাব বার্সেলোনার বোর্ড সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ। শুধু বার্তোমেউই নন, তাঁর সঙ্গে কাজ করা পরিচালকেরাও বোর্ড থেকে সরে দাঁড়িয়েছেন।

স্পেনের সময় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বোর্ড মিটিংয়ের পর পদত্যাগ করেন বার্তোমেউ। এমনটাই জানিয়েছেন ফুটবল-ভিত্তিক ওয়েবসাইট গোল ডটকম।

বারো বছরে প্রথম ট্রফিশূন্য মৌসুম; এক মৌসুমে দুবার কোচ বদল; লিওনেল মেসির ট্রান্সফার ইস্যু এবং ক্লাবের অর্থনৈতিক ইস্যুতে বার্তোমিউর পদ নড়বড়ে হয়ে যায়। মেসি ক্লাব ছাড়ার ঘোষণা দিলে বার্তোমিউর বিরুদ্ধে রাস্তায় নামেন বার্সা ভক্তরা। মূলত মেসির করা কড়া সমালোচনাই নাড়িয়ে দিয়েছিল সভাপতির চেয়ার। সমালোচনা করেছিলেন ক্লাবের অভিজ্ঞ ফুটবলার জেরার্ড পিকেও।

এমনকি বার্তোমেউর বিরুদ্ধে অনাস্থা ভোটও সংগ্রহ করছিলেন আগামী নির্বাচনে অংশ নিতে যাওয়া প্রার্থীরা। এমন নানামুখী চাপে পড়ে শেষ পর্যন্ত নিজেই ছেড়ে দিলেন কাতালান ক্লাবটির সভাপতির পদ।

এই পরিস্থিতিতে নতুন সভাপতি নিয়োগের জন্য আগামী ৯০ দিনের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ছাড়া নতুন নির্বাহী নিয়োগের আগে সাময়িকভাবে একটি ম্যানেজমেন্টের ওপর দায়িত্ব দেওয়া হবে বলে জানিয়েছে ইএসপিএন এফসি।

২০১৪ সালে ক্লাব সভাপতির দায়িত্ব পান বার্তোমেউ। কিন্তু তাঁর মেয়াদ শেষ হওয়ার আগেই ক্লাবের ২০ হাজার সদস্য অনাস্থা ভোট আয়োজন করার সিদ্ধান্ত নেন। আগামী রোববার ও সোমবার সেই ভোট হওয়ার কথা ছিল। তাঁর আগেই নিজের অধ্যায়ের ইতি টানলেন বার্তোমিউ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM