1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. [email protected] : Emon : Armanul Islam
  3. [email protected] : musa :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন

করোনাভাইরাসে আক্রান্ত ফিফা সভাপতি

  • সময় বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৫৭ বার দেখা হয়েছে

সময়ের অন্যতম সেরা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো কোভিড-১৯ পজিটিভ হয়ে আছেন কোয়ারেন্টিনে। তার আগে আক্রান্ত হয়েছেন আরও অনেক খেলোয়াড়। ফুটবলাঙ্গনে প্রাণঘাতী করোনাভাইরাসের থাবা বসানোর খবর আসছেই। এবার আক্রান্ত হয়েছেন ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থা ফিফার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো।

আজ (মঙ্গলবার) ফিফা এক বিজ্ঞপ্তির মাধ্যমে ৫০ বছর বয়সী সুইসের করোনা আক্রান্তের খবর নিশ্চিত করেছে। ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থা জানিয়েছে, ইনফান্তিনোর শরীরে করোনার মৃদু উপসর্গ আছে ‍এবং এই মুহূ্র্তে তাকে ১০ দিনের কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

গত কয়েকদিনে ফিফা সভাপতির সংস্পর্শে আসা প্রত্যেককে তাৎক্ষণিকভাবে খবরটি জানিয়ে দেওয়া হয়েছে। ফিফা থেকে প্রকাশিত বিবৃতিতে জানানো হয়েছে, ‘গত কয়েকদিন ফিফা সভাপতির কাছাকাছি আসা প্রত্যককে জানানো হয়েছে এবং তাদেরকে অনুরোধ করা হয়েছে তারা যেন দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেন।’ একই সঙ্গে ‘ইনফান্তিনোর দ্রুত আরোগ্য কামনা’ করা হয়েছে বিবৃতির শেষ অংশে।

ফুটবলে করোনার থাবা পড়েছে অনেক আগেই। এর মধ্যেই ইউরোপিয়ান ফুটবল ও কয়েকটি অঞ্চলের বিশ্বকাপ বাছাই চলছে। কয়েকদিন আগে প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন রোনালদো। কোয়ারেন্টিনে থাকা পর্তুগিজ তারকা জাতীয় দল পর্তুগালের হয়ে খেলতে গিয়ে কোভিড-১৯ পজিটিভ হন। তার দ্বিতীয় পরীক্ষাতেও পজিটিভ এসেছে।

ফুটবলে সবশেষ বড় নাম হিসেবে করোনায় আক্রান্ত হয়েছেন রোনালদিনহো। ব্রাজিলিয়ান কিংবদন্তি এখন রয়েছেন কোয়ারেন্টিনে।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM