1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Azmul Aziz : Azmul Aziz
  3. musa@informationcraft.xyz : musa :
শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

১৯ দিন পর করোনামুক্ত রোনালদো

  • সময় শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ২৫ বার দেখা হয়েছে

বার্সেলোনার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে পারলেন না তিনি। ‘পুরোপুরি’ সুস্থ, কিন্তু কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ আসায় রাগ-ক্ষোভ সব উগড়ে দিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। অবশেষে করোনাভাইরাস থেকে মুক্ত হলেন এই উইঙ্গার। জুভেন্টাস খবরটি নিশ্চিত করে জানিয়েছে তার অনুশীলনে ফেরার কথা।
১৯ দিন ধরে পজিটিভ থাকার পর করোনামুক্ত হলেন রোনালদো। সবশেষ পরীক্ষায় তিনি নেগিটিভ হয়েছেন। শুক্রবার এক বিবৃতিতে তার ক্লাব জুভেন্টাস জানিয়েছে, ‘ক্রিস্টিয়ানো রোনালদোর আরেকটি কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে। এই পরীক্ষায় তিনি নেগেটিভ হয়েছেন।’ লম্বা সময় পর করোনামুক্ত হওয়ার পর আর আইসোলেশনের দরকার পড়ছে না তার, ‘১৯ দিন পর সুস্থ হয়েছেন তিনি, তাই হোম আইসোলেশেনের আর দরকার পড়ছে না।’
তবে এখনই মাঠে নেমে পড়তে পারবেন, ব্যাপারটা এমন নয়। আজ (শনিবার) আরেকটি পরীক্ষা হবে রোনালদোর এবং একক অনুশীলন করবেন। এই পরীক্ষায় নেগেটিভ হলেই রবিবারের সিরি ‘আ’ ম্যাচে স্পেজিয়ার বিপক্ষে দলে থাকতে পারবেন তিনি।
এ মাসের আন্তর্জাতিক ফুটবল বিরতিতে পর্তুগালের হয়ে খেলতে গিয়ে করোনা পজিটিভ হয়েছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। গত ১৩ অক্টোবর প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হওয়ার পর পর্তুগালের জার্সিতে খেলতে পারেননি সুইডেনের বিপক্ষে উয়েফা নেশনস লিগের ম্যাচটি।
এছাড়া মিস করেছেন জুভন্টাসের সবশেষ চার ম্যাচ। ক্রোতোনে ও ভেরোনার বিপক্ষে সিরি ‘আ’ ম্যাচের সঙ্গে দর্শক হয়ে থাকতে হয়েছে চ্যাম্পিয়নস লিগে ডায়নামো কিভেয়ের বিপক্ষে জয়ের ম্যাচ এবং বার্সেলোনার বিপক্ষে ২-০ গোলে হারের ম্যাচ।
কাতালানদের বিপক্ষে লড়াইয়ে মাঠে থাকতে না পারায় লিওনেল মেসির মুখোমুখি হওয়ার সুযোগ নষ্ট হয়েছে রোনালদোর। গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে না পেরে ইনস্টগ্রামের পিসিআর টেস্ট নিয়ে ক্ষোভ ঝেরেছিলেন তিনি, যদিও সমালোচনায় পরে পোস্টটি মুছে ফেলতে বাধ্য হন পর্তুগিজ অধিনায়ক।
এবারের মৌসুমে জুভেন্টাসের জার্সিতে মাত্র দুটি ম্যাচে মাঠে নামতে পেরেছেন। দুটোই ইতালিয়ান লিগে। সবশেষ খেলেছেন রোমার বিপক্ষে ২-২ গোলে ড্র হওয়া ম্যাচটিতে। এই দুই ম্যাচেই তিন গোল করার পাশাপাশি একটি এসিস্ট করে হুঙ্কার ছেড়ে রেখেছেন সময়ের অন্যতম সেরা খেলোয়াড়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM