1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. [email protected] : Emon : Armanul Islam
  3. [email protected] : musa :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

কল্যাণপুরে বস্তির অগ্নিকাণ্ডে ৫ হাজার টাকা করে সহায়তার ঘোষণা: ডিএনসিসি

  • সময় শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৮৬ বার দেখা হয়েছে

কল্যাণপুরের নতুন বাজার বস্তিতে ১০টি সেকশন রয়েছে। ৭ নম্বর সেকশনে রয়েছে ৫০টির মতো ঘর। শুক্রবার (৩০ আক্টোবর) রাতে ৭ নম্বর সেকশনের ‘মায়ের দোয়া এন্টারপ্রাইজ’ নামে একটি ইস্পাত ভাঙাড়ির দোকানে গ্যাস সিলেন্ডারে বিস্ফোরণ হয়। মুহূর্তেই আগুন পাশের আসবাবপত্রের দোকানে ছড়িয়ে পড়ে। মিনিট পাঁচেকের মধ্যে পুরো বস্তিতে ছড়িয়ে পড়ে। চোখে সামনে পুড়তে থাকে আমাদের আশ্রয়স্থল–কান্নাজড়িত কণ্ঠে এভাবেই ঘটনার বর্ণনা দিলেন আগুনের ঘর-দোকান সর্বস্ব হারানো সবুজ মিয়া।
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের জন্য মেয়র আতিকুল ইসলামের পক্ষ থেকে জরুরি ভিত্তিতে প্রতিটি পরিবারকে ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদানের ঘোষণা দেওয়া হয়েছে। সেই সঙ্গে তার পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের জন্য পর্যাপ্ত খাবার ও পানি সরবরাহ করার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানা গেছে। আজ শনিবার (৩১ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
মেয়র আতিকুল ইসলামের করোনা নেগেটিভ হলেও প্রবল ইচ্ছা থাকা সত্ত্বেও শারীরিক দুর্বলতার কারণে তিনি অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করতে পারেননি। তবে বাসায় থেকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের যাবতীয় খবর নিচ্ছেন বলে জানা গেছে।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, চিকিংসকরা জানিয়েছেন দগ্ধ ২ জনের শরীরের ৫০ শতাংশের বেশি পুড়ে গেছে। বর্তমানে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে, তবে তারা ঝুঁকিমুক্ত নন।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM