1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় ছাত্রলীগ ও কৃষক লীগের নেতাকে কুপিয়ে জখম

  • সময় রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৯৮৬ বার দেখা হয়েছে

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সামনে ছাত্রলীগ নেতা রিগান ও তাঁর মামা কৃষক লীগ নেতা মহসিন রেজাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার রাত ১১টার দিকে সদর হাসপাতালের মূল গেটের সামনে এ ঘটনা ঘটে।
আহত রিগান চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সহসভাপতি প্রার্থী ও মহসিন রেজা জেলা কৃষক লীগের প্রচার সম্পাদক। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রাতেই তাঁদের অ্যাম্বুলেন্সে করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে পাঠানো হয়।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, ছাত্রলীগ নেতা রিগানের বাবা আবুল আজম অসুস্থতার কারণে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি আছেন। গতকাল রাতে রিগান ও তাঁর মামা মহসিন রেজা হাসপাতালে যান। আবুল আজমকে দেখার পর তাঁরা হাসপাতাল চত্বরে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় আট-দশজনের একটি দল মুখোশ পরা অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে তাঁদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সিনিয়র সার্জারি কনসালট্যান্ট ডা. ওয়ালিউর রহমান নয়ন বলেন, ‘ধারালো অস্ত্র দিয়ে তাঁদের কুপিয়ে জখম করা হয়েছে। তাঁদের শরীদের বিভিন্ন স্থানে গুরুতর ক্ষতের সৃষ্টি হয়েছে। তাঁদের ক্ষতস্থানে অসংখ্য সেলাই দিতে হয়েছে এবং শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। আহতদের অবস্থা আশঙ্কাজনক। আমরা তাঁদের প্রাথমিক চিকিৎসা দিয়েছি এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলা হয়েছে।’
চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) কনক কুমার দাস জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে এ ঘটনা ঘটতে পারে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় নেওয়ার জন্য পুলিশ কাজ শুরু করেছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »