1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Azmul Aziz : Azmul Aziz
  3. musa@informationcraft.xyz : musa :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:০৪ অপরাহ্ন

পিএসএল খেলতে যাচ্ছেন তামিম-মাহমুদউল্লাহ

  • সময় সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৪১ বার দেখা হয়েছে

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) শেষ ধাপে এসে দল পেয়েছেন বাংলাদেশের দুই অভিজ্ঞ ক্রিকেটার তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। তামিম খেলবেন লাহোর কালান্দার্সের হয়ে আর মাহমুদউল্লাহ মুলতান সুলতানসের হয়ে। পিএসএল খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে অনাপত্তিপত্র (এনওসি) পেয়েছেন তারা।
সোমবার (০২ নভেম্বর) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। করোনার কারণে টুর্নামেন্টের দুটি এলিমিনেটর ম্যাচ, একটি কোয়ালিফায়ার ও ফাইনাল ম্যাচ স্থগিত করা হয়েছিল। সেই ম্যাচগুলো আগামী ১৪, ১৫ ও ১৭ নভেম্বর করাচিতে অনুষ্ঠিত হবে।
আকরাম খান বলেন, এখন তো আমাদের এখানে খেলা নেই, ক্যাম্পও নেই আপাতত। টি-টোয়েন্টি টুর্নামেন্ট সপ্তাহখানেক অন্তত পেছাতে যাচ্ছে। এখন তাই ওদের দুইজনকে খেলতে না দেওয়ার কোনো কারণ নেই।
এদিকে দলের জয়ে অবদান রাখতে চেয়ে তামিম বলেন, পিএসএলে ফেরার জন্য তর সইছে না আমার। লাহোর কালান্দার্স খুবই ভালো খেলেছে এখনো পর্যন্ত। আমাদের দলের ট্রফি জয়ে ভূমিকা রাখতে চাই আমি।
অপরদিকে মাহমুদউল্লাহ বলেন, পিএসএলে খেলার সুযোগ পাওয়া আমার জন্য সম্মানের। এ বছর ক্রিকেট খেলতে হচ্ছে একটু ভিন্নভাবে। আশাকরি, আমাদের ভক্তদের মুখে হাসি ফোটানোয় অবদান রাখতে পারবো আমি।
এর আগে, পিএসএলে ২০১৭ ও ২০১৮ সালে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে খেলেছেন মাহমুদউল্লাহ। আর ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে তামিম পেশাওয়ার জালমির হয়ে খেলেছে। পিএসএল খেলতে আগামী ১০ নভেম্বর ঢাকা ছাড়ার কথা রয়েছে তাদের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM