1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Azmul Aziz : Azmul Aziz
  3. musa@informationcraft.xyz : musa :
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৫০ অপরাহ্ন

বিশ্বকাপ বাছাইপর্ব: ঘরের মাঠে আর্জেন্টিনার কাছে হারলো পেরু

  • সময় বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ৩৩ বার দেখা হয়েছে

আগের ম্যাচে প্যারাগুয়ের সঙ্গে ড্র করে আবার জয়ের ধারায় ফিরেছে আর্জেন্টিনা। পেরুকে তারা হারিয়েছে ২-০ গোলে। অবশ্য দ্বিতীয়ার্ধে আক্রমণে ধার বাড়িয়ে বেশ কিছু সুযোগ তৈরি করেও ব্যবধান আর বাড়াতে পারেনি আলবিসেলেস্তরা।

শুরুর দিকে লাউতারো ত্রাস ছড়ালেও আর্জেন্টিনা এগিয়ে গেছে নিকোলাস গঞ্জালেসের গোলে। ১৬ মিনিটে বামপ্রান্ত থেকে লো সোলসোর কাছ থেকে বল পাওয়ার পরের মুহূর্তেই মার্কারকে কাটিয়ে জালে জড়িয়ে দিয়েছেন বল। ২৭ মিনিটে ২-০ করেন লাউতারো মার্তিনেস।  লিয়ান্দ্রো পেরেদের পাস ধরে ক্ষীপ্র গতিতে গোলমুখে এগিয়ে যান তিনি। গোলকিপারকে কাটিয়ে জালে বল জড়াতে এর পর ভুল করেননি এই স্ট্রাইকার।

অবশ্য দ্বিতীয়ার্ধে দারুণ কিছু সুযোগ তৈরির চেষ্টা করেছিলেন মেসি। কিন্তু সফল পরিণতি দিতে পারেননি একটিতেও। আবার আরেকটি গোল প্রায় পেয়েই গিয়েছিলেন আনহেল ডি মারিয়া। কিন্তু এগিয়ে এসে কোনও রকমে তার শট রক্ষা করেছেন পেরু গোলকিপার। এই হারের ফলে ৭ ম্যাচ ধরে জয় বঞ্চিত থাকলো পেরু। আর স্ক্যালোনির অধীনে ১১ ম্যাচ অপরাজিত থাকলো আর্জেন্টিনা। ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকান অঞ্চলের বাছাইয়ে দুইয়ে রয়েছে তার দল।

এদিকে এই অঞ্চলের অপর ম্যাচে গোল উৎসব করেছে ইকুয়েডর। কলম্বিয়াকে তারা উড়িয়ে দিয়েছে ৬-১ গোলে। অথচ এই ইকুয়েডরই গত বিশ্বকাপ বাছাইয়ের বৈতরণী উতরে যেতে পারেনি। ইকুয়েডর প্রথমার্ধেই করেছে চার গোল।

কলম্বিয়া ১৯৭৭ সালের পর এমন লজ্জা পেলো বিশ্বকাপ বাছাইয়ের কোনও ম্যাচে। অবশ্য কলম্বিয়ার হয়ে একটি গোল শোধ দিয়েছেন হামেস রদ্রিগেজ। এই জয়ের পর ৯ পয়েন্ট নিয়ে তিনে রয়েছে ইকুয়েডর।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM