1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. [email protected] : Emon : Armanul Islam
  3. [email protected] : musa :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:৩০ অপরাহ্ন

অ্যাথলেটিকোর কাছে হারল বার্সেলোনা

  • সময় রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ১২৪ বার দেখা হয়েছে

ম্যাচের দুই অর্ধেই লড়াই হলো সমানে সমান। কিন্তু বার্সেলোনা গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেনের ভুলে সুযোগ পেয়ে গেল অ্যাথলেটিকো। সেই সুযোগে গোল করে বার্সাকে হারিয়েছে অ্যাথলেটিকো মাদ্রিদ।

গতকাল  শনিবার লা লিগায় অ্যাথলেটিকোর কাছে ১-০ গোলে হেরেছে বার্সেলোনা। জয়সূচক গোলটি করেন ইয়ানিক কারাসকো।

ওয়ান্দা মেত্রোপলিতানোয় ম্যাচটিতে বেশিরভাগ সময় বল দখলে রেখেও গোল করতে পারল না বার্সা। পুরো ম্যাচে ১৩ বার শট নিয়েছে বার্সা, যার মধ্যে চারটিই ছিল লক্ষ্যে যাওয়ার মতো। কিন্তু অ্যাথলেটিকোর গোলরক্ষকের বাধা এড়াতে পারেনি মেসি-গ্রিজম্যানরা।

এদিন ম্যাচের শুরুতেই সুযোগ পেয়েছিল বার্সা। উসমান দেম্বেলের ক্রস ধরে শট নেন আন্তোইন গ্রিজম্যান। কিন্তু অল্পের জন্য গ্রিজম্যানের শট জালে জড়ায়নি। আক্রমণ-পাল্টা আক্রমণে গোলহীনভাবে শেষ হতে যাচ্ছিল প্রধমার্ধ।

 

বিরতির আগ মুহূর্তে বড় ভুল করে বসেন বার্সা গোলরক্ষক। জেরার্ড পিকের ভুলে হারানো বল ঠেকাতে মাঝ মাঠে চলে আসেন গোলরক্ষক। ওই সময়ে অনেক দূর থেকে জোরালো শটে ফাঁকা জালে বল পাঠিয়ে গোল আদায় করে নেন ইয়ানিক।

শেষের দিকে কয়েকবার সুযোগ পেয়ে কাজে লাগাতে পারেননি লিওনেল মেসি। রক্ষণ আগলে বাকি সময় পার করেছে অ্যাথলেটিকো। আর কোনো গোল না এলে ১-০ ব্যবধানেই শেষ হয় বার্সা বনাম অ্যাথলেটিকোর দ্বৈরথ।

চলতি লিগে সময়টা ভালো যাচ্ছে না বার্সার। আট ম্যাচ খেলে মাত্র তিনটিতে জয় পেয়েছে দলটি, হার এসেছে তিনটিতে বাকি দুটিতে ড্র। মোট ১১ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে আছে কোম্যান শিষ্যরা। সমান ম্যাচ খেলে ২০ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এসেছে অ্যাথলেটিকো। এক ম্যাচ বেশি খেলে ২০ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে আছে রিয়াল সোসিয়েদাদ।

 

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »