1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. [email protected] : Emon : Armanul Islam
  3. [email protected] : musa :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:২২ অপরাহ্ন

গাজীপুরে পোশাক কারখানার বেবিকেয়ারে গরম পানিতে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু

  • সময় বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৪২৫ বার দেখা হয়েছে

গাজীপুরের কাশিমপুরে মিতালী ফ্যাশন লিমিটেড নামে একটি পোশাক কারখানার বেবিকেয়ারে গরম পানিতে পড়ে দগ্ধ হয়ে ১৩ মা‌সের এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিশুর মৃত্যু হয়। শিশু আয়েশা সিদ্দিকা রংপুরের মিঠাপুকুর থানার গ্রামের আজিজুর রহমানের মেয়ে। ঘটনার সাথে জড়িত ডে কেয়ারের কর্মকর্তা আরিফা আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

নিহত শিশুর পরিবারের অভিযোগ, সোমবার ডে কেয়ার সেন্টারের মধ্যে দুই শিশুর ঝগড়া নিয়ে শিশু আয়েশা সিদ্দিকার মা রিয়া বেগম ও কারখানার ডে কেয়ার সেন্টারের দায়িত্বরত কর্মকর্তা আরিফা সঙ্গে বাগ্বিতণ্ডা হয়। একদিন পর মঙ্গলবার দুপুরে রিয়া বেগমের মেয়ে ডে কেয়ার সেন্টারের ভেতর গরম পানিতে পড়ে ঝলসে যায়। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৫ নভেম্বর) সকালে তার মৃত্যু হয়। ঝগড়াকে কেন্দ্র করে আরিফা বেগম ও শিশুটির ওপর গরম পানি ঢেলে দিয়েছে বলে অভিযোগ করেছেন নিহত শিশুর চাচা সামিউল ইসলাম।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ী জোনের সহকারী কমিশনার থোয়াই অংপ্রু মারমা জানান, নিহতের পরিবার অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযুক্ত ডে কেয়ার সেন্টারের কর্মকর্তা আরিফাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলেও জানান তিনি।

সূত্র:সময় নিউজ

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »