1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

ফেসবুক লাইভে নগরবাসীর কথা শুনবেন মেয়র আতিক

  • সময় শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৬৩৬ বার দেখা হয়েছে

নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে নগরবাসীর কথা শুনে এবং তাদের প্রয়োজন ও মতামত নিয়ে নগরের উন্নয়ন, সবার ঢাকাকে সাজানোর লক্ষ্যে এবার নগরবাসীর মুখোমুখি হচ্ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।

Thank you for reading this post, don't forget to subscribe!

আগামী ১ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত এক ঘণ্টা ফেসবুক লাইভে থাকবেন মেয়র।

হ্যাশট্যাগ#জনতার_মুখোমুখি_নগরসেবক অনুসরণ করে নগরবাসী সরাসরি কথা বলতে পারবেন মেয়র আতিকুল ইসলামের সঙ্গে।

মেয়র আতিকুল ইসলাম বলেন, ‘নগর পরিকল্পনা ও পরিচালনায় স্বচ্ছতা, জবাবদিহিতা ও জনগণের অংশগ্রহণ নিশ্চিত করতেই আমি জনতার মুখোমুখি হচ্ছি। এ কর্মসূচির লক্ষ্য একটাই- সবাই মিলে গড়বো সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা।’

এ অনুষ্ঠানে মেয়র নগরীর বিভিন্ন সমস্যা, সমাধানের উপায়, নগরীর বিভিন্ন বিষয়ে পরিকল্পনা ও পরিচালনা সম্পর্কে সরাসরি কথা বলবেন। অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে থাকবেন চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস।

নগরবাসী তাদের প্রশ্ন, মন্তব্য এবং মতামত লাইভ অনুষ্ঠানে যেমন দিতে পারবেন তেমনি আগেও করে রাখতে পারবেন, ডিএনসিসির অফিশিয়াল ফেইসবুক পেজ facebook.com/dncc.gov.bd এবং মেয়রের অফিসিয়াল ফেসবুক পেজ facebook.com/atiqfordhaka এ কর্মসূচি সংক্রান্ত পোস্টে।

কমেন্ট বক্সে #জনতার_মুখোমুখি_নগরসেবক লিখে প্রশ্ন, মন্তব্য এবং মতামত লিখতে পারবেন তারা।

এক ঘণ্টার এ লাইভ অনুষ্ঠানের প্রথম ভাগে মেয়র আতিকুল ইসলাম ডিএনসিসিকে ঘিরে তাঁর বিভিন্ন পরিকল্পনার কথা নগরবাসীকে জানাবেন, দ্বিতীয় ভাগে নগরবাসীর প্রশ্ন, মন্তব্য ও মতামতের উত্তর দেবেন এবং শেষ অংশে সাংবাদিকদের প্রশ্ন করার সুযোগ দেওয়া হবে।

 

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »