1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. [email protected] : Emon : Armanul Islam
  3. [email protected] : musa :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

HCSB এর উদ্যোগে SEDEX এর উপর দিনব্যাপি প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

  • সময় শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ২৬৭ বার দেখা হয়েছে

মাশুক শাহারিয়ার ( নিজস্ব প্রতিবেদক):  করোনা মহামারীর প্রাদুর্ভাবের কারনে দীর্ঘ বিরতির পর আবারো দিনব্যাপী প্রশিক্ষনের আয়োজন করলো, বাংলাদেশে পোশাক শিল্পে কর্মরত কর্মকর্তাদের নিয়ে গঠিত জনপ্রিয় সংগঠন এইচসিএসবি।
এবারের প্রশিক্ষনের আলোচ্য বিষয় ছিলো “Sedex Guidance Documents, CoC & SMETA Measurement Criteria”।


রাজধানীর উত্তরাস্থ হোটেল মেরিনোতে সামাজিক দুরূত্ব বজায় রেখে ২৭/১১/২০ তারিখে উক্ত প্রশিক্ষণ কর্মশালাটি সম্পন্ন হয়।
প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন নাজমুল হক তুষার (রেজিওনাল অপরেশন ম্যানেজার,আলজি)।
বাংলাদেশের বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানে কর্মরত প্রায় অর্ধ শতাধিক কর্মকর্তা-কর্মচারী প্রশিক্ষণার্থী হিসেবে প্রশিক্ষণে অংশগ্রহন করেন।
দিনব্যাপী এই প্রশিক্ষণে সেডেক্স এর বিভিন্ন বিষয় নিয়ে অত্যান্ত গুরুত্ব সহকারে বিস্তারিত আলোচনা করেন প্রশিক্ষক নাজমুল হক তুষার।

উপস্থিত প্রশিক্ষণার্থীরা এমন গুরুত্বপূর্ণ একটি বিষয়ের উপর প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করার জন্য জনপ্রিয় সংগঠন এইচসিএসবির সদস্যদেরকে এবং অত্যান্ত গুরুত্ব সহকারে সহজ বোধগোম্য ভাবে প্রশিক্ষনের মূল বিষয়টি উপস্থাপনের জন্য প্রশিক্ষক নাজমুল হক তুষারকে আন্তরিক ধন্যবাদ জানান।


প্রশিক্ষনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবির আহমেদ ( ম্যানেজিং ডিরেক্টর,সিসিএস লি: এবং সম্পাদক-প্রকাশক,আরএমজি বিডি নিউজ ২৪), আব্দুল আলিম (সিইও,এসএমএস ইনক. এবং সম্পাদক আরএমজি টাইমস),কামরুজ্জামান চৌধুরি (সদস্য,সেডেক্স ডিরেক্টর বোর্ড) এবং সৈয়দ এহতেশাম কবির ।

দিনব্যাপী এই প্রশিক্ষন কর্মশালাটি সফল করার জন্য সার্বিক সহযোগীতায় ছিলেন এইচসিএসবি এর পরিচালনা পরিষদের সদস্য ইমরানুল ইসলাম,আনোয়ার সাদাত,সোহেল রানা,জিল্লুর রহমানসহ সংগঠনটির অন্যান্য সদস্যগন।
উক্ত অনুষ্ঠানের স্পনসার ছিলো সাইন ২০২০,সার্টিফিকেট স্পনসার সিসিএস লি: এবং মিডিয়া পার্টনার ছিলো আরএমজি বিডি নিউজ ২৪। 
দিনব্যাপী এই প্রশিক্ষণের শেষে প্রশিক্ষণার্থীদের হাতে সার্টিফিকেট তুলেদেন প্রশিক্ষক নাজমুল হক তুষার, বিশেষ অতিথি কবির আহমেদ, আব্দুল আলিম, কামরুজ্জামান চৌধুরি, এহতাসুম কবির এবং এইচসিএসবি পরিচালনা পরিষদের সদস্যগণ।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM