1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Azmul Aziz : Azmul Aziz
  3. musa@informationcraft.xyz : musa :
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

মেঝেতে শিশুর মরদেহ, আড়ায় ঝুলছিলেন মা

  • সময় বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৩০ বার দেখা হয়েছে

বরিশালের মেহেন্দিগঞ্জ ‍উপজেলার পৌরসভার ৭নম্বর ওয়ার্ড বদরপুর গ্রামে মা ও শিশু সন্তানের লাশ উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে মেয়েকে হত্যা করে মা আত্মহত্যা করেছেন বলে অভিযোগ  উঠেছে।

নিহতরা হচ্ছেন- সালমা বেগম (২৫) ও তার শিশু কন্যা আফরিন জান্নাত (২)। তবে ঘচনাটি হত্যা না ‍আত্মহত্যা সেব্যাপারে ‍এখনও নিশ্চিত নয় পুলিশ।

নিহত গৃহবধূর শাশুড়ি রোকেয়া বেগম জানান, পারিবারিক কলহের জের ধরে বুধবার রাতে তার ছেলে কাঠ ব্যবসায়ী আমজাদ হোসেনের সঙ্গে স্ত্রীর বাকবিতণ্ডা হয়। এর জের ধরে রাতে আমজাদ পাশেই তার বোনের বাড়িতে চলে যায়। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে ঘুম থেকে উঠে ঘরে প্রবেশ করে আফরিনের মরদেহ খাটের মেঝেতে দেখতে পেয়ে তিনি (রোকেয়া) চিৎকার করেন। এ সময় প্রতিবেশীরা এসে মেঝেতে শিশুটির মরদেহ এবং ঘরের আড়ার সঙ্গে মায়ের ঝুলন্ত মরদেহ দেখতে পান।                                                                                                                                                                                                               .

পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। ভোর আনুমানিক ৫টার সময় এই ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয়রা।

মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ আবিদুর রহমান জানান, ঘটনাস্থল থেকে শিশু ও মায়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের ‍ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে ‍এটা হত্যা না ‍আত্মহত্যা তা ‍এখনও নিশ্চিত নয়।

পুলিশ সুপার সাইফুল ‍ইসলাম জানান, রা‌তে সালমার সঙ্গে তার স্বামী আমজাদ সরদা‌রের ঝগড়া হয়। হত্যা না আত্মহত্যা তাৎক্ষ‌ণিকভা‌বে বোঝা না গে‌লেও এই বিষ‌য়ে তদন্ত ক‌রে ব্যবস্থা নেওয়া হবে।

 

সূত্র: বাংলা ট্রিবিউন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM