1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Azmul Aziz : Azmul Aziz
  3. musa@informationcraft.xyz : musa :
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

স্টার জলসা দেখতে না দেয়ায় মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা!

  • সময় মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৪৩ বার দেখা হয়েছে

বাড়িতে বসে দুই ভাইবোন টেলিভিশন দেখছিল। ভাই বলে কার্টুন দেখবে। বোন বলে স্টার জলসা দেখবে। রিমোট নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। অবশেষে ভাইয়ের ওপর অভিমান করে অন্য কক্ষে গিয়ে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে বোন।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে সোমবার রাতে লক্ষ্মীপুরের রায়পুর বামনী ইউপির কাজের দীঘিরপাড় এলাকায়। নিহত শিশু জান্নাত আক্তার প্রিমা (৯) একই এলাকার শিপনের মেয়ে ও কাজের দিঘিরপাড় আলিম মাদ্রাসার ৪র্থ শ্রেণির ছাত্রী।

স্বজনরা জানান, ছোট ভাই রিমোট নিয়ে টিভিতে কার্টুন দেখছিল। এ সময় বড় বোন প্রিমা স্টার জলসা দেখার জন্য রিমোট চায় ভাইয়ের কাছে। এ নিয়ে উভয়ের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ছোট ভাই বড় বোন প্রিমার গালে থাপ্পড় মারে। এতে ক্ষিপ্ত হয়ে অভিমান করে প্রিমা তার কক্ষে গিয়ে আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

কিছুক্ষণ পর জানালা দিয়ে বড় বোনকে ওড়নায় ঝুলতে দেখে চিৎকার দেয় ছোট ভাই। তাদের মা রান্না ঘর থেকে দৌড়ে এসে দরজা ভেঙে প্রিমাকে উদ্ধার করে রায়পুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বামনী ইউপি সদস্য সাহাবুদ্দিন সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি মর্মান্তিক। পরিবারের সঙ্গে আমরাও শোকাহত।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

সূত্র: কালের কন্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM