1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
ওমর খৈয়াম : সাহিত্যিক, দার্শনিক, জ্যোতির্বিদ আর নিখাদ আল্লাহপ্রেমী যে মানুষটিকে পাশ্চাত্য বানিয়েছে মদারু! আধুনিক বিশ্ব এখন ঝুঁকছে ডিজিটাল ডায়েটিংয়ের দিকে : আপনার করণীয় মানুষ কখন হেরে যায় : ইবনে সিনার পর্যবেক্ষণ সন্তান কখন কথা শুনবে? আসুন জেনে নেই মিরপুর কলেজের এবছরের অর্জন গুলো A town hall meeting of the RMG Sustainability Council (RSC) was held at a BGMEA Complex in Dhaka to exchange views on various issues related to RSC নব নবগঠিত UPVAC-বাংলাদেশ কমান্ড কমিটির দায়িত্বভার গ্রহন উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত UPVAC-বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এর বিবৃতি শিক্ষাপ্রতিষ্ঠান-বাড়িতে মারধর, চুল টানা, কান মলাসহ শিশুদের শাস্তি বন্ধ নেই কেন আপনি সফট এবং এনার্জি ড্রিংকস খাবেন না

চৈতী গ্রুপে বিনামূল্যে যক্ষ্মা রোগ নির্নয় সেবা কর্মসূচী

  • সময় মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৬৫১ বার দেখা হয়েছে

মোঃ সোহেল রানা (নিজস্ব প্রতিবেদক): চৈতী গ্রুপের দক্ষিনখানাস্থ- কারখানা সমূহে বিজিএমইএ, ব্র্যাক ও চৈতী গ্রুপের যৌথ উদ্দ্যেগে দুদিন ব্যাপি (২১/১২/২০২০ ও ২২/১২/২০২০ইং) বিনামূল্যে যক্ষা রোগ নির্নয় সেবা অনুষ্ঠিত হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

চৈতী গ্রুপে কর্মরত সকল শ্রমিক- কর্মচারীদের মধ্যে থেকে যাদের একটানা ২ সপ্তাহ ধরে কাশি, জ্বর, সর্দি, হাঁপানি এবং বুক ব্যাথা আছে তাদেরকে অত্যাধুনিক এক্স-রে মেশিনের সাহায্যে যক্ষা রোগ নির্নয়ের জন্য পরীক্ষা করা হয়। উক্ত কর্মসূচীতে চৈতী গ্রুপের পক্ষ হতে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জনাব মোঃ শাহ- আলম (জি এম) ও জনাব মোহাম্মদ জাকির হোসেন (এজিএম এইচআর, এডমিন এন্ড কম্প্লায়েন্স)।

বিজিএমইএ এর পক্ষে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জনাব রায়হান তালুকদার (ল্যাব ইনচার্জ) ও জনাব মাহমুদ হাসান (ফিল্ড অফিসার)। পক্ষান্তরে ব্র্যাক এর পক্ষে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডাক্তার রোকেয়া আফরোজ (এমবিবিএস, ডিএমইউডি), জনাব সাদ্দাম হোসেন (টেকনোলজিষ্ট), জনাব ইব্রাহিম হোসেন (টেকনোলজিষ্ট), জনাব হাসমত আলী (সুপারভাইজার) ও জনাব রাজীবুল ইসলাম (কর্মসূচী সংগঠক)। উক্ত কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে জনাব শাহ- আলম (জি এম) ও জনাব মোহাম্মদ জাকির হোসেন (এজিএম- এইচআর, এডমিন এন্ড কম্প্লায়েন্স) উক্ত স্বাস্থ্য সেবা প্রদানের জন্য বিজিএমইএ ও ব্র্যাক টিমকে ধন্যবাদ জানান। সেই সাথে চৈতী গ্রুপের মতো সকল শিল্প প্রতিষ্ঠানকে উক্ত সেবামূলক কাজে এগিয়ে আসার আহব্বান জানান।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »