1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ইফতার বিতরণ করলো আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সদস্যরা বাংলাদেশ আরএমজি প্রফেশনালস্ এর উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ- গাজীপুরে এতিম শিশুদের সাথে বিডিআরএমজিপি এফএনএফ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল গ্রীষ্মকাল আসছে : তীব্র গরমে সুস্থ থাকতে যা করবেন ৭ দশমিক ৪ মাত্রার ভূমিকম্পে কাঁপল তাইওয়ান, সুনামি সতর্কতা ঈদের আগে সব সেক্টরের শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধের দাবি এবি পার্টির সালমান খান এবার কি বচ্চন পরিবার নিয়ে মুখ খুলতে যাচ্ছেন ঐশ্বরিয়া? আমার ও দেশের ওপর অনেক বালা মুসিবত : ইউনূস লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন?

প্রধানমন্ত্রীকে এসএমএস করে কম্পিউটার পেলেন কুমিল্লার তরুণ

  • সময় সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৯৮৮ বার দেখা হয়েছে

শাহাদাত হোসেন শাকিল। বাড়ি কুমিল্লার নগরীর মুগলটুলি এলাকায়। গত ৭ ডিসেম্বর এই তরুণ সহযোগিতা চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মোবাইল ফোন নাম্বারে এসএমএস করেন। তার পাঠানো এসএমএসটি নজরে আসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তাঁরই নির্দেশে সোমবার কুমিল্লা প্রশাসক ওই তরুণকে ডেকে নিয়ে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৪৫ হাজার টাকা দামের একটি কম্পিউটার প্রদান করেন। শাকিল কুমিল্লার নগরীর মুগলটুলির বাসিন্দা আবদুল হালিমের ছেলে। তার পরিবারের স্থায়ী ঠিকানা কুমিল্লার সদর উপজেলার পাথুরীপাড়া।

Thank you for reading this post, don't forget to subscribe!

শাহাদাত হোসেন শাকিল জানান, কম্পিউটারে অনলাইনে কাজ করতে গিয়ে ওয়েবসাইটে প্রধানমন্ত্রীর নাম্বারটি তার চোখে পড়ে। ওই ওয়েবসাইট থেকে নাম্বারটি সংগ্রহ করে। দীর্ঘদিনের চেষ্টায়ও একটি কম্পিউটার কেনার সামর্থ্য না থাকায় একটু সহযোগিতা চেয়ে ওই নাম্বারে এসএমএস পাঠান। গত ৭ ডিসেম্বর এসএমএস পাঠানোর একদিন পর প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে শাকিলকে ফোন করা হয়। এর একদিন পরই তার খোঁজ খবর নেন কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয় থেকে। সোমবার (২৮ ডিসেম্বর) আমাকে জেলা প্রশাসক কার্যালয়ে ঢেকে নিয়ে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে একটি কম্পিউটার প্রদান করেন।

কম্পিউটার পেয়ে শাকিল বলেন, আমাদের কোনো ভিটেমাটি নেই। একটি কম্পিউটার কেনার সামর্থ্য ছিল না। আমি প্রধানমন্ত্রীর উপহার পেয়ে অত্যন্ত খুশি। দোয়া করি তিনি যেন সুস্থ ও ভালো থাকেন।

কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর বলেন, তরুণটি তার পরিবারের জীবিকা নির্বাহের জন্য প্রধানমন্ত্রীর কাছে সহযোগিতা চেয়েছেন। বিষয়টি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ হওয়ায় প্রধানমন্ত্রী আমাদের সাথে যোগাযোগ করে বলেন, তাকে একটু সহযোগিতা করার জন্য। তাকে আমরা জিজ্ঞাসা করেছি কি সহযোগিতা পেলে তার জীবন সহজ হয়। আমাদেরকে জানায় গ্যাফিক্স ডিজাইনসহ সে কম্পিউটারের অনেকগুলো বিষয় জানে। তার দাবি ছিল যদি একটি কম্পিউটার কিনে দেওয়া হয় তাহলে সে পরিবারসহ ভালো থাকবে। আমরা সেই লক্ষ্যে একটি সুন্দর জীবনের প্রত্যাশায় জেলা প্রশাসনের পক্ষ থেকে ৪৫ হাজার টাকা ব্যয়ে একটি কম্পিউটার কিনে দিয়েছি। আমরা মনেকরি এই সহায়তায় পরিবারসহ তরুণটি ভালো থাকবে।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »