1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Emon : Armanul Islam
  3. musa@informationcraft.xyz : musa :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন
সর্বশেষ :
মক্কা ও মদীনার দুই পবিত্র মসজিদে ২০০ নারী নিয়োগ ডেনিমে বিশ্বের প্রভাবশালীদের তালিকায় বাংলাদেশির নাম নবীজী (স) সবচেয়ে বেশি নিতেন মুখের যত্ন! ইতিহাসে অক্টোবর ১৬ – সমাজসেববক, স্বদেশী আন্দোলনের নেত্রী মনোরমা বসু মাসীমা এর মৃত্যুদিন সৌদি বাদশা ফাহাদ বাংলাদেশের প্রকৌশলী মোহাম্মদ ইব্রাহীমকে “মুহিব্বুল খায়ের” হিসেবে উপাধিতে ভূষিত ইতিহাসে অক্টোবর ১৫ – বিজ্ঞানী ও একাদশ রাষ্ট্রপতি ড. এ পি জে আব্দুল কালাম জন্মগ্রহন করেন ময়মনসিংহে শ্রমিকদের জন্য কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের ফ্রি মেডিকেল ক্যাম্প গুনাহের শাস্তির জন্যে এসে নিয়ে গেল ঝুড়িভরা খেজুর! ইতিহাসে অক্টোবর ১৪ – খ্যাতনামা রবীন্দ্র বিশারদ পুলিনবিহারী সেন এর মৃত্যুদিন মোস্তফা পুরস্কার পেলেন বাংলাদেশি বিজ্ঞানী

চৈতী গ্রুপের উদ্যোগে সামাজিক উন্নয়ন ও সেবামূলক কর্মসূচি পালিত

  • সময় রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ২৩৬ বার দেখা হয়েছে

রাজধানীর উত্তরায় দক্ষিণখান থানা এলাকায় চৈতী গ্রুপের আয়োজনে সামাজিক উন্নয়ন ও সেবা মূলক কর্মসূচির আয়োজন করা হয়েছে। গতকাল ছিল উক্ত কর্মসূচির তৃতীয় ও শেষ দিন। নতুন বছরকে সামনে রেখে গত পহেলা জানুয়ারি ২০২১ইং থেকে চালাবন চৈতীর মোড় হতে মাটির মসজিদ রোড এর বিভিন্ন স্থানে যেখানে দীর্ঘদিন যাবৎ সুয়ারেজ লাইনে জলাবদ্ধতা ছিলো সে-সব স্থানে জলাবদ্ধতা নিষ্কাশন করা হয়েছে।

চৈতী গ্রুপের নিজস্ব অর্থায়নে বিভিন্ন স্থানে পানি নিষ্কাশনের জন্য পাইপ বসানো হয়েছে। ছোট হোক আর বড় হোক সমাজের, পরিবেশের তথা দেশের জন্য উন্নয়ন মূলক কাজ করা এবং সকলকে উৎসাহিত করার লক্ষ্যে এই কর্মসূচির আয়োজন করা হয়। উক্ত কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে চৈতী গ্রুপের পক্ষে জনাব, শাহ- আলম (জিএম) ও জনাব, মোহাম্মাদ জাকির হোসেন তাদের বক্তব্যে বলেন যে, উক্ত এলাকায় বিভিন্ন গার্মেন্টস এ প্রায় ১০ হাজার শ্রমিক কাজ করেন এবং উক্ত এলাকাটি বেশ ঘনবসতি পূর্ণ এলাকা। দীর্ঘদিন সুয়ারেজ লাইনে কাজ না হওয়ায় মাঝে মাঝেই রাস্তায় ময়লা পানি উঠে যায়। যার ফলে উক্ত রাস্তা দিয়ে লোকজন চলাচল করতে বেশ সমস্যার সম্মুখীন হতে হয়।

সর্বশেষে তারা তাদের বক্তব্যে সরকারের হস্তক্ষেপ কামনা করেন ও আশেপাশের শিল্প কারখানাগুলোকে চৈতী গ্রুপের মত এগিয়ে আসার আহ্বান জানান। এছাড়াও চৈতী গ্রুপের পক্ষে উক্ত কর্মসূচির সার্বিক তত্বাবধায়নে ছিলেন জনাব মিজানুর রহমান ও জনাব সোহেল রানা।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM