1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Emon : Armanul Islam
  3. musa@informationcraft.xyz : musa :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

করোনা যোদ্ধা আয়েশা সিদ্দিকাকে পৌরসভা মেয়র হিসেবে চাই সাতক্ষীরা পৌরবাসী

  • সময় সোমবার, ১১ জানুয়ারি, ২০২১
  • ৩১৯ বার দেখা হয়েছে

বাংলাদেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলের জেলা সাতক্ষীরা ভৌগোলিক বিবেচনায় বাংলাদেশের অন্যতম গুরুত্বপূর্ণ জেলা।বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ সুন্দরবনের অনেকটা অংশই এই জেলা জুড়ে বিস্তৃত রয়েছে। এছাড়া বাংলাদেশ ভারত বিভক্তকারী হাড়িয়াভাঙ্গা নদী সাতক্ষীরা জেলাকে আলাদাভাবে সারা দেশে পরিচিতি দিয়েছে।গত কয়েক বছরে বিশ্ব ক্রিকেটের অনেক বড় বিজ্ঞাপন কাটার বয় মোস্তাফিজুর রহমান উঠে এসেছে এ জেলা থেকে,তার সাথে আলোচনায় আছে ক্রিকেটার সৌম্য সরকারও।সূতরাং সাতক্ষীরা নিঃসন্দেহে বাংলাদেশের ৬৪ জেলার একটি গুরুত্বপূর্ণ জেলা।এই সাতক্ষীরা জেলার পৌরসভা নির্বাচনের সময় ঘনিয়ে এসেছে।যেখানে তৃণমূলে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মেয়র প্রার্থী স্বেচ্ছাসেবক লীগ নেত্রী আয়েশা সিদ্দিকা।

কথায় আছে “যিনি রাঁধেন তিনি চুলও বাঁধেন “। অনাগত সন্তান আর করোনা মহামারির মধ্যে নিজের জীবন বাজি রেখে মরাদেহ দাফনে ঘরের বাইরে বেরিয়েছেন।অথচ এই সময় মানুষ ঘর থেকে বের হতেই সাত-পাঁচ ভাবে। সেই সময় তিনি মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন । তিনি আর কেউ নন আমার আপনার সকলের প্রিয় মুখ আয়েশা সিদ্দিকা ।

সাতক্ষীরা পৌরসভায় আগামী নির্বাচনে মেয়র পদে আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী শিক্ষিত ও বিশিষ্ট সমাজ সেবক এই স্বেচ্ছাসেবক লীগ নেত্রী। তিনি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বুকে ধারন করে দীর্ঘদিন ধরে সাতক্ষীরার হত দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। সহযোগীতা করে যাচ্ছেন দিনের পর দিন, মাসের পর মাস।করোনা ভাইরাস প্রতিরোধে সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত। একই সাথে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতদের মরাদেহ দাফন ও সৎকারের জন্য আলেম, মুয়াজ্জ্বিন, হাফেজ, জেলা সেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন ধর্মাবলম্বী নারী-পুরুষদের সমন্বয়ে ১৫০ জন সদস্যের একটি স্বেচ্ছাসেবী টিম গঠন করেন এবং করোনা ভাইরাসে মৃত ব্যক্তির দাফন ও সৎকারের যাবতীয় ব্যয়ভার বহন করে মানবতার এক অনন্য নজির স্থাপন করেছেন।

করোনাকালীন সময়ে মৃতদেহের দাফন ও সৎকার কাজে বিরল দৃষ্টি স্থাপনের জন্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ কতৃক করোনাযোদ্ধা সম্মাননায় ভূষিত হয়েছেন।

স্বেচ্ছাসেবকলীগ নেত্রী আয়েশা সিদ্দিকা এসব কারনেই তৃণমূলে আলোচনার শীর্ষে রয়েছেন।অধিকাংশরাই ধারনা করছেন আয়েশা সিদ্দিকাই হতে পারেন সাতক্ষীরা পৌরসভায় আ.লীগ দলীয় মেয়র প্রার্থী। নির্ভরযোগ্য বিভিন্ন সূত্র বলছে, আগামী সাতক্ষীরা পৌর নির্বাচনে মেয়র পদে তাকে আ.লীগ দলীয় মনোনয়ন দিলে তিনি নিশ্চিন্তেই বিজয় ছিনিয়ে আনতে পারবেন। প্রশাসনের পাশাপাশি সকল পেশার মানুষের সাথে তার সুসম্পর্ক রয়েছে। আ’লীগ দলীয় নেতা-কর্মী সমর্থকসহ জনসাধারণের মধ্যে আলোচনা চলছে সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে আ.লীগ দলীয় মেয়র পদে মনোনয়ন দেওয়া নিয়ে। এব্যাপারে জেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদক আয়েশা সিদ্দিকা বলেন, শিক্ষা বিস্তার, মাদক মুক্ত,দূর্নীতি মুক্ত সন্ত্রাস মুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। শতভাগ স্যানিটেশন, বিশুদ্ধ খাবার পানির সু-ব্যবস্থা করন, সকলের সমঅধিকার প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড গ্রহণের মাধ্যমে সাতক্ষীরা পৌরবাসীকে একটি মডেল পৌরসভায় উন্নীত করে সবার হৃদয়ে অনন্তকাল বেঁচে থাকতে চাই। মানুষের জন্য কাজ করতে চাই মানুষের ভালবাসা অর্জন করতে চাই। আমাকে আপনাদের পাশে থাকার জায়গা দিলে সারা জীবন মানুষের পাশে থেকে গণ মানুষের কন্ঠস্বর হয়ে কাজ করব। সাতক্ষীরা পৌরসভাকে আমি একটি ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ। মাননীয় প্রধানমন্ত্রীর রুপকল্প ২০৪১ বাস্তবায়ন করার জন্য নিরলস ভাবে কাজ করে যাব। আমি সাতক্ষীরা পৌরবাসী সহ সকলের কাছে দোয়া ও আন্তরিক সহযোগীতা কামনা করছি।আপনারা ভাল থাকুন,সুস্থ থাকুন।বিপদে আপদে মানুষের পাশে থাকুন।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM