1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Azmul Aziz : Azmul Aziz
  3. musa@informationcraft.xyz : musa :
বুধবার, ১২ মে ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

জাতীয় দলের তৃতীয় নির্বাচক হচ্ছেন সাবেক তারকা ক্রিকেটার আব্দুর রাজ্জাক

  • সময় বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১
  • ৬৯ বার দেখা হয়েছে

জাতীয় দলের তৃতীয় নির্বাচক হচ্ছেন সাবেক তারকা ক্রিকেটার আব্দুর রাজ্জাক

জাতীয় দলের তৃতীয় নির্বাচক হিসেবে নিয়োগ পেতে যাচ্ছেন জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক। বুধবার বিসিবি পরিচালনা পর্ষদের নবম সভায় এ সিদ্ধান্ত হয়েছে।

বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানান, শিগগিরই নিয়োগপত্র দেওয়া হবে রাজ্জাককে। নির্বাচকের চাকরি নিশ্চিত হওয়ায় ক্রিকেটার রাজ্জাকের ইতি ঘটল।

ঢাকা প্রিমিয়ার লিগ, জাতীয় লিগ বা খ্যাপেও খেলতে পারবেন না বাঁহাতি এ স্পিনার। জাতীয় দল থেকে বাদ পড়েও আন্তর্জাতিক ক্রিকেট থেকে আনুষ্ঠানিক বিদায় নেননি তিনি। এবার ক্রিকেট থেকে আনুষ্ঠানিক বিদায় নেবেন কিনা, সে সিদ্ধান্তেও পৌঁছাতে পারেননি রাজ্জাক।

তিনি বলেন, ‘বিসিবির থেকে আকরাম ভাই ফোন করে জানিয়েছেন, আমাকে নির্বাচক হিসেবে নিয়োগ দেওয়ার ব্যাপারে বোর্ড সভায় সিদ্ধান্ত হয়েছে। একজন আন্তর্জাতিক ক্রিকেটারের জন্য এটা অনেক বড় সম্মান। একসময় দেশের হয়ে খেলেছি, এখন দেশের জন্য খেলোয়াড় বাছাইয়ের কাজ করার সুযোগ পাচ্ছি। এ জন্য বিসিবির কাছে আমি কৃতজ্ঞ। আর নির্বাচক হলে কোনো ধরনের খেলা খেলতে পারব না স্বাভাবিক। তাই খেলোয়াড় হিসেবে এখানেই থামতে হচ্ছে। বিসিবির নিয়োগপত্র পাওয়ার পরই সিদ্ধান্ত নেব অবসর ঘোষণার ক্ষেত্রে কোনো আনুষ্ঠানিকতায় যাব কিনা।’

এদিকে, জাতীয় দলের ক্রিকেটারদের কেন্দ্রীয় চুক্তি এবং প্রথম শ্রেণীর ক্রিকেটারদের চুক্তি বহাল রাখার সিদ্ধান্ত হয়েছে বুধবারের মিটিংয়ে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM