1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Azmul Aziz : Azmul Aziz
  3. musa@informationcraft.xyz : musa :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:০৩ অপরাহ্ন

বগুড়ায় বিষাক্ত মদ্যপানে প্রাণ গেল ৬ জনের

  • সময় সোমবার, ১ ফেব্রুয়ারি, ২০২১
  • ৫০ বার দেখা হয়েছে

শনিবার রাতে একটি বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফিরে অসুস্থ হয়ে রোববার রাতে তাদের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, শহরের তিন মাথা এলাকায় ঋষি পরিবারের ছেলে চঞ্চলের বিয়ের অনুষ্ঠান ছিল শনিবার রাতে। এ উপলক্ষে বিয়ে বাড়িতে আসা লোকজন পার্শ্ববর্তী একটি হোমিও ওষুধের দোকানে মদপান করেন। রাতে বাড়ি ফিরলে সুমন তার বাবা প্রেমনাথ ও চাচা রামনাথ এবং প্রতিবেশী রমজান অসুস্থ হয়ে পড়েন।

রোববার তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতে সুমন মারা যান। এছাড়া তার দুই ভাই প্রেমনাথ ও রামনাথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর রমজান স্থানীয় একটি ক্লিনিকে মারা যান।

অন্যদিকে বিয়ে বাড়ি থেকে এসে শহরের কালিতলা এলাকায় রোববারে রাতে মদপান করেন সাজু, মোজাহার ও আব্দুল জলিল। রাতে বাড়ি ফিরলে অসুস্থ হয়ে তিনজনই মারা যান। এছাড়া রঞ্জু মিয়াসহ আরও ৪ জন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

বগুড়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তরণ কুমার চক্রবর্তী বলেন, কালিতলা বাজার এলাকায় অতিরিক্ত মদপান করে অসুস্থ হয়ে বাড়িতেই মারা যান তিনজন।

অন্যদের মারা যাওয়ার তথ্যও নিশ্চিত করেছে স্থানীয় কর্তৃপক্ষ।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমাযুন কবীর  বলেন, যারা মারা গেছেন প্রত্যেকের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। মৃত ব্যক্তিদের পরিবার থেকে বিষাক্ত মদপানে মারা যাওয়ার বিষযটি অস্বীকার করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM