1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. [email protected] : Emon : Armanul Islam
  3. [email protected] : musa :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:২২ অপরাহ্ন

বর্ণাঢ্য আয়োজনে এইসসিএসবি এর ৪র্থ ফ্যামিলি ডে অনুষ্ঠিত

  • সময় রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ৫৩২ বার দেখা হয়েছে

“হাত রেখে হাতে- মিলিব প্রভাতে, দুঃখ ভূলে জীবন রাঙাতে” এই শ্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত হলো বাংলাদেশের পোশাক শিল্পের মানব সম্পদ ও কম্প্লায়েন্স পেশাজীবিদের অন্যতম সংগঠন এইচআর এন্ড কম্প্লায়েন্স সোসাইটি অব বাংলাদেশ (এইচসিএসবি) এর ৪র্থ ফ্যামিলি ডে। গত শুক্রবার ২৬ ফেব্রুয়ারী-২০২১ইং ফাতেমা গার্ডেন এন্ড শুটিং স্পট – জিরানি, সাভার, ঢাকায় উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। উক্ত সংগঠনের মাননীয় উপদেষ্টা, আরএমজিবিডি নিউজ এর সম্পাদক,  Consistent Certification Servises Limited   এর ব্যবস্থাপনা পরিচালক কবির আহমেদ লিনজুর সভাপতিত্বে ফ্যামিলি ডে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি এইসসিএসবি এর সদস্যেদের পারিবারিক মিলনমেলায় পরিণত হয়।

১ম বিজয়ীর হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিরা

 

উক্ত ফ্যামিলি ডে অনুষ্ঠানের সার্বিক তত্বাবধায়নে ছিলেন অত্র সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্যগন ও পরিচালনা পরিষদের একাংশের যথাক্রমে, আনোয়ার সাদাত, ইমরানুল ইসলাম, সোহেল রানা, এম শাখাওয়াত হোসেন হিমেল,রবিউল ইসলাম (আপেল),জিয়াউর রহমান (জিয়া),মোঃ লতিফ শেখ, ইয়াসির আরাফাত,বুলবুল আহম্মেদ,  আব্দুল জলিল,কালিম উল্লাহ্ প্রমূখ । এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যারেলস টু-ডে’র মাননীয় চেয়ারম্যান মুনির হাসান, গ্রুপের মাননীয় হেড অব সিএসআর জনাব মোস্তফা নুরুল আউয়াল খান (লিটন) । সারাদিন ব্যাপী উৎসবমূখর নানা আয়োজনের মধ্যে ছিলো সকালের নাস্তা (বুফে) ও কফি, দুপুরের খাবার (বুফে), বিকেলের নাস্তা ও কফি। আগত অতিথি, রেজিষ্টার্ড সদস্য/ সদস্যা ও শিশুদের খেলাধুলা, লটারি কুপন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংগীত পরিবেশন করেছেন, জনপ্রিয় ব্যান্ড “জংশন” ও নৃত্যে ছিলেন নৃত্যশিল্পী যূগল স্বর্নালী-রাজ। উক্ত ফ্যামিলি ডে তে আড়াই শতাধিক প্রফেশনালস সদস্য অংশগ্রহন করেন।উক্ত অনুষ্ঠানে মাননীয় উপদেষ্টা কবির আহমেদ লিনজু( সম্পাদক আরএমজিবিডিনিউজ২৪.কম ও ব্যবস্থাপনা পরিচালক সিসিএস)  ও মুনির হাসান (মাননীয় চেয়ারম্যান – এ্যাপারেলস টুডে), মুস্তফা নুরুল আমিন খান লিটন (হেড অব সিএসআর, সিনহা গ্রুপ) উপস্থিত সকলের উদ্দেশ্যে মূল্যবান নির্দেশনামূলক বক্তব্য রাখেন। উপদেষ্টা ও অতিথিদের উপস্থিতিতে উক্ত অনুষ্ঠানটি আরো প্রাণবন্ত হয়ে ওঠে। অতিথিগন সংগঠনটির প্রশংশা করে বলেন ইতিপূর্বে বাংলাদেশে আরো বেশ কিছু সংগঠন দেখেছি কিন্তু অত্র সংগঠনটির কার্যকলাপ ও সকল পরিকল্পনা প্রশংশা করার মতো। অত্র সংগঠনটি যে ভাবে সামনের দিকে অগ্রসর হচ্ছে তাতে অল্প কিছুদিনের মধ্যেই তাদের কাঙ্খিত লক্ষে পৌঁছে যাবে। তারা সবাই অত্র সংগঠনটির সকল কার্যক্রমে সাথে সর্বদা থাকবেন বলে মতামত প্রকাশ করেন।

সারাদিন ব্যাপি উক্ত অনুষ্ঠানে উপস্থাপনায় ছিলেন  আনোয়ার সাদাত, মোছাঃ শিউলি ও জিয়াউর রহমান। অনুষ্ঠানটি সুন্দর করে পরিচালনার জন্য স্পন্সর করেন যথাক্রমে — ফ্রেশ এন্ড কেয়ার, সাইন২০, গ্রিকো ইনভায়রনমেন্ট সলুশোন ও সার্ভিস, গুডরেজ বাংলাদেশ দেন,ইউনিসফট, এভারগ্রিন, ওবিএস (পেস্ট কন্ট্রোল সার্ভিস), সো সাইন, পলিউশন সলিউশন, মিউজিক পার্টার- ইনভেটিভ কম্প্লায়েন্স ইন্সপেকশন সার্ভিস এবং মিডিয়া পার্টনার হিসাবে ছিলেন- আরএমজি বিডি নিউজ২৪.কম। অনূষ্ঠানটির পরিচালনা পরিষদের সদস্যগন বলেন, এইসসিএসবি সামনের দিকে অগ্রসর হচ্ছে, সকলের ভালোবাসা যদি অটুট থাকে তাহলে ভবিষৎএ এরকম আরো অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। পরিশেষে পরিচালনা পরিষদের পক্ষ থেকে উক্ত ফ্যামিলি ডে এর আয়োজক কমিটি ও উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM