1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ইফতার বিতরণ করলো আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সদস্যরা বাংলাদেশ আরএমজি প্রফেশনালস্ এর উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ- গাজীপুরে এতিম শিশুদের সাথে বিডিআরএমজিপি এফএনএফ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল গ্রীষ্মকাল আসছে : তীব্র গরমে সুস্থ থাকতে যা করবেন ৭ দশমিক ৪ মাত্রার ভূমিকম্পে কাঁপল তাইওয়ান, সুনামি সতর্কতা ঈদের আগে সব সেক্টরের শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধের দাবি এবি পার্টির সালমান খান এবার কি বচ্চন পরিবার নিয়ে মুখ খুলতে যাচ্ছেন ঐশ্বরিয়া? আমার ও দেশের ওপর অনেক বালা মুসিবত : ইউনূস লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন?

চৈতী গ্রুপে কর্মরত সকল শ্রমিক, কর্মকর্তা ও কর্মচারীদেরকে বিনামূল্যে ডেন্টাল সেবা

  • সময় বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১৬৬৩ বার দেখা হয়েছে

গত ১ই মার্চ চৈতী গ্রুপ গার্মেন্টস ডিভিশন-১, ৪৩, চালাবন, দক্ষিণখান, ঢাকা-১২৩০ ঠিকানায় অবস্থিত কারখানা সমূহে ইউনিলিভার এর সেনসিটিভ এক্সপার্ট পেপসোডেন্ট এর উদ্দ্যেগে দিন ব্যাপি কারখানায় কর্মরত সকল শ্রমিক/ কর্মচারীদের মধ্যে যারা দীর্ঘদিন যাবৎ দাঁতের সমস্যায় ভুক্তভোগী এমন রোগীদেরকে বিনামূল্যে ডেন্টাল সেবা প্রদান করা হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

উক্ত কর্মসূচীতে চৈতী গ্রুপের পক্ষে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জনাব মোঃ শাহ- আলম (জি.এম – প্রডাকশন) এবং জনাব মোহাম্মদ জাকির হোসেন (এজিএম এইচআর, এডমিন এন্ড কম্প্লায়েন্স)। পক্ষান্তরে ইউনিলিভার বাংলাদেশ এর পক্ষে নিশাদ তানজিম, বিশেষজ্ঞ ডাক্তার ও একটি দক্ষ টিম উপস্থিত ছিলেন।

উক্ত কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে জনাব মোঃ শাহ- আলম (জি.এম- প্রডাকশন) এবং জনাব মোহাম্মদ জাকির হোসেন (এজিএম – এইচআর, এডমিন এন্ড কম্প্লায়েন্স) উক্ত বিনামূল্যে ডেন্টাল সেবা প্রদান করার জন্য ইউনিলিভার বাংলাদেশ কে ধন্যবাদ জানান। পরিশেষে, ইউনিলিভার বাংলাদেশ এর সেনসেটিভ এক্সপার্ট পেপসোডেন্ট এর পক্ষ থেকে কারখানায় কর্মরত সবাইকে উপহার স্বরুপ একটি করে টুটপেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »