1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Emon : Armanul Islam
  3. musa@informationcraft.xyz : musa :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
মাথাপিছু আয়ে ভারতকে আবারও ছাড়িয়ে যাচ্ছে বাংলাদেশ মক্কা ও মদীনার দুই পবিত্র মসজিদে ২০০ নারী নিয়োগ ডেনিমে বিশ্বের প্রভাবশালীদের তালিকায় বাংলাদেশির নাম নবীজী (স) সবচেয়ে বেশি নিতেন মুখের যত্ন! ইতিহাসে অক্টোবর ১৬ – সমাজসেববক, স্বদেশী আন্দোলনের নেত্রী মনোরমা বসু মাসীমা এর মৃত্যুদিন সৌদি বাদশা ফাহাদ বাংলাদেশের প্রকৌশলী মোহাম্মদ ইব্রাহীমকে “মুহিব্বুল খায়ের” হিসেবে উপাধিতে ভূষিত ইতিহাসে অক্টোবর ১৫ – বিজ্ঞানী ও একাদশ রাষ্ট্রপতি ড. এ পি জে আব্দুল কালাম জন্মগ্রহন করেন ময়মনসিংহে শ্রমিকদের জন্য কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের ফ্রি মেডিকেল ক্যাম্প গুনাহের শাস্তির জন্যে এসে নিয়ে গেল ঝুড়িভরা খেজুর! ইতিহাসে অক্টোবর ১৪ – খ্যাতনামা রবীন্দ্র বিশারদ পুলিনবিহারী সেন এর মৃত্যুদিন

আবারও প্রেমে পড়লেন শ্রাবন্তী

  • সময় বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১৩০ বার দেখা হয়েছে

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের বাইরেও তাকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। বিশেষ করে প্রেম, ভালোবাসা, বিয়ে, সংসার ও বিচ্ছেদ নিয়ে বহুবার তিনি শিরোনামে উঠে এসেছেন। এবার আবারও নতুন গুঞ্জন শুরু হয়েছে টালিউডের এই সুন্দরী নায়িকাকে নিয়ে।

সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন- ‘যদি বলি তোমায় ভালবাসি?’

আর এতেই নতুন করে শুরু হয়েছে জল্পনা। তাহলে কি আবারও প্রেমে পড়লেন নায়িকা? এই প্রশ্ন এখন টালিগঞ্জের সর্বত্র।

কারও মনে প্রশ্ন উঠেছে- শ্রাবন্তী কি তবে নতুন কারও প্রেমে পড়ছেন? আবার কারও মনে জেগেছে অন্য প্রশ্ন- ‘নায়িকা কি তার পুরনো প্রেমকেই জীবনে ফেরত পেতে চাইছেন?’ এই গুঞ্জন তৈরি হয়েছে তার লেখা একাধিক বার্তায়।

যেখানে অভিনেত্রী একদিকে লিখেছেন, ‘যদি বলি তোমায় মিস করছি?’

একই ছবিতে আবার লিখেছেন, ‘যদি বলি তোমাকেই আমার প্রয়োজন?’

আরেকটি ছবি স্টোরি হিসেবে শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, ‘যখন প্রেমে পড়েছিলাম খুব ছোট ছিলাম। জানতামই না ভালবাসা কী? এবার তোমার ক্ষেত্রে হাল ছাড়ব না।’

এতো সব রোমান্স কি জীবনের নতুন বসন্তের আবাস, নাকি কোন নতুন সিনেমার প্রচারণা। এমন জাবাবও দিচ্ছেন কেউ কেউ। যা হোক, নায়িকা পরিস্কার করে না বলা পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

উল্লেখ্য, টালিউডে অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু ২০১৬ সালে ১৩ বছরের সম্পর্ক বিচ্ছেদে রূপ নেয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে।

এরপর ২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। সে বিয়েও ছ’মাসের বেশি টেকেনি।

এরপর নায়িকা ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে গাঁটছড়া বেঁধেছিলেন রোশন সিংয়ের সঙ্গে। কিন্তু গত বছরের নভেম্বর থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে আনফলোও করেন।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM