1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Emon : Armanul Islam
  3. musa@informationcraft.xyz : musa :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
মক্কা ও মদীনার দুই পবিত্র মসজিদে ২০০ নারী নিয়োগ ডেনিমে বিশ্বের প্রভাবশালীদের তালিকায় বাংলাদেশির নাম নবীজী (স) সবচেয়ে বেশি নিতেন মুখের যত্ন! ইতিহাসে অক্টোবর ১৬ – সমাজসেববক, স্বদেশী আন্দোলনের নেত্রী মনোরমা বসু মাসীমা এর মৃত্যুদিন সৌদি বাদশা ফাহাদ বাংলাদেশের প্রকৌশলী মোহাম্মদ ইব্রাহীমকে “মুহিব্বুল খায়ের” হিসেবে উপাধিতে ভূষিত ইতিহাসে অক্টোবর ১৫ – বিজ্ঞানী ও একাদশ রাষ্ট্রপতি ড. এ পি জে আব্দুল কালাম জন্মগ্রহন করেন ময়মনসিংহে শ্রমিকদের জন্য কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের ফ্রি মেডিকেল ক্যাম্প গুনাহের শাস্তির জন্যে এসে নিয়ে গেল ঝুড়িভরা খেজুর! ইতিহাসে অক্টোবর ১৪ – খ্যাতনামা রবীন্দ্র বিশারদ পুলিনবিহারী সেন এর মৃত্যুদিন মোস্তফা পুরস্কার পেলেন বাংলাদেশি বিজ্ঞানী

লাইফসাপোর্টে অভিনেতা শাহীন আলম

  • সময় সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ২৭৪ বার দেখা হয়েছে

এক সময়ের ব্যস্ত অভিনেতা শাহীন আলমকে লাইফসাপোর্টে নেওয়া হয়েছে। দীর্ঘদিন ধরে তিনি কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার রাতে তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় বলে জানিয়েছেন চিত্রনায়ক ওমর সানী।

ওমর সানী বলেন, শাহীন আলম আমার বন্ধু। একসঙ্গে পথ চলা আমাদের। অভিনয়ে অসাধারণ। দীর্ঘ সময় ধরে চলচ্চিত্রের বাইরে। কিছুদিন আগে ওকে দেখতে গিয়েছিলাম। শুনলাম ওর কিডনি দুইটাই বিকল, ডায়ালাইসিস করছে বেশ কিছুদিন ধরে। গতকাল ওর ছেলে ফোন দিয়েছিল, শুধু বলল, আঙ্কেল বাবা লাইফসাপোর্টে, করোনাভাইরাস পজিটিভ। তখন নিজেকে কন্ট্রোল করতে কষ্ট হচ্ছিল।

ওমর সানী আরও বলেন, এমনিতেই কিডনি চিকিৎসায ব্যয়বহুল ব্যাপার। তারপর আবার লাইফসাপোর্ট। ওর পরিবারের অবস্থা ভালো। কিন্তু ব্যয়বহুল চিকিৎসার খরচ মেটাতে হলে তো রাজার ভাণ্ডারও শেষ হয়ে যায়। আল্লাহকে বলি, তুমি সুস্থতা দান করো, বন্ধুকে ফিরিয়ে দাও।

আর্থিক অস্বচ্ছলতার কথা সরাসরি জানিয়েছেন শাহীন আলমের একমাত্র ছেলে ফাহিম নূর আলম। তিনি প্রধানমন্ত্রী ও চলচ্চিত্র সংশ্লিষ্টদের কাছে বাবার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা কামনা করে বলেন, আমার বাবার চিকিৎসার জন্য প্রতিদিন এক লাখের বেশি টাকা খরচ হচ্ছে, যা আমাদের জন্য কষ্ট হয়ে যাচ্ছে। এমনকি হাসপাতালের বিল পরিশোধ করব কীভাবে, এটা নিয়েও এখন ভাবতে হচ্ছে।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM