1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Azmul Aziz : Azmul Aziz
  3. musa@informationcraft.xyz : musa :
বুধবার, ১২ মে ২০২১, ০৭:১৩ পূর্বাহ্ন

ধুনটে ১৪৪ ধারা জারি

  • সময় বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ১০৭ বার দেখা হয়েছে

বগুড়ার ধুনট উপজেলায় ছাত্রলীগের দু’পক্ষের পাল্টাপাল্টি বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে শহরের মুজিব চত্বর এলাকায় ১২ ঘণ্টার জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত মুজিব চত্বরের আশপাশের ৪০০ গজ এলাকায় ১৪৪ ধারা বলবৎ থাকবে।

থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মুজিব চত্বর এলাকায় বিক্ষোভ সমাবেশ আহবান করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন। একই সময় একইস্থানে পৌর ছাত্রলীগের সাবেক সদস্য রাসেল খন্দকার পাল্টা বিক্ষোভ সমাবেশ আহ্বান করেন। ছাত্রলীগের দু’পক্ষের বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা দেখা দেয় এবং বুধবার রাত সাড়ে ১১টার দিকে মুজিব চত্বর এলাকায় বিকট শব্দে পর পর ৭টি ককটেল বিস্ফোরিত হয়।

সংঘাত এড়াতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত বুধবার মধ্যরাতে ১৪৪ ধারা জারি করেন। এরপর মাইকিং করে জানিয়ে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার সঞ্জয় কুমার মহন্ত বলেন, একই জায়গায় দুই পক্ষের সভা-সমাবেশকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা পরিস্থিতির যথেষ্ট অবনতি হওয়ার অশঙ্কা রয়েছে। এ কারণে মুজিব চত্বর ও তার আশপাশের এলাকায় সব ধরনের সভা, সমাবেশ, মিটিং, মিছিল ও গণজমায়েত নিষিদ্ধ করা হয়েছে।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, মুজিব চত্বর এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া মুজিব চত্বর ও আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM