1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Emon : Armanul Islam
  3. musa@informationcraft.xyz : musa :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
মক্কা ও মদীনার দুই পবিত্র মসজিদে ২০০ নারী নিয়োগ ডেনিমে বিশ্বের প্রভাবশালীদের তালিকায় বাংলাদেশির নাম নবীজী (স) সবচেয়ে বেশি নিতেন মুখের যত্ন! ইতিহাসে অক্টোবর ১৬ – সমাজসেববক, স্বদেশী আন্দোলনের নেত্রী মনোরমা বসু মাসীমা এর মৃত্যুদিন সৌদি বাদশা ফাহাদ বাংলাদেশের প্রকৌশলী মোহাম্মদ ইব্রাহীমকে “মুহিব্বুল খায়ের” হিসেবে উপাধিতে ভূষিত ইতিহাসে অক্টোবর ১৫ – বিজ্ঞানী ও একাদশ রাষ্ট্রপতি ড. এ পি জে আব্দুল কালাম জন্মগ্রহন করেন ময়মনসিংহে শ্রমিকদের জন্য কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের ফ্রি মেডিকেল ক্যাম্প গুনাহের শাস্তির জন্যে এসে নিয়ে গেল ঝুড়িভরা খেজুর! ইতিহাসে অক্টোবর ১৪ – খ্যাতনামা রবীন্দ্র বিশারদ পুলিনবিহারী সেন এর মৃত্যুদিন মোস্তফা পুরস্কার পেলেন বাংলাদেশি বিজ্ঞানী

ফরিদপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

  • সময় বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ২১৪ বার দেখা হয়েছে

বিভিন্ন কর্মসূিচর মধ্যে দিয়ে ফরিদপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

কর্মসূচির অংশ হিসেবে সকাল ৮টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভা যাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রাজেন্দ্র কলেজে এসে শেষ হয়। এছাড়াও জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি আনন্দ শোভা যাত্রা বের হয়।

শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রাজেন্দ্র কলেজ মাঠে গিয়ে শেষ হয়। সকাল সাড়ে ৮টায় রাজেন্দ্র কলেজ ক্যাম্পসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার হোসেন এর পক্ষে জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া ও জেলা আওয়ামী লীগ এর নেতা-কর্মীরা পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, পুলিশ সুপার মো. জাকির হোসেন, জেলা আওয়ামী লীগ এর সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, বঙ্গবন্ধু সেনা পরিষদের আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সদস্য মেজর (অব.) আতমা হালিম, থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, মুক্তিযোদ্ধা সংসদ, ফরিদপুর পুলিটেকনিক ন্সটিটিউট এর অধ্যক্ষ মীর মোশাররফ হোসেন, রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ মোশার্রফ আলীসহ বিভিন্ন সংগঠন।

পুস্পস্তবক অর্পনের পর জেলা প্রশাসনের আয়োজনে শিশু সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM