1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Azmul Aziz : Azmul Aziz
  3. musa@informationcraft.xyz : musa :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৩:৪৪ পূর্বাহ্ন

স্বপ্নের সিড়ি বেয়ে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার রিয়াজুলের এগিয়ে চলা

  • সময় মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১১৩ বার দেখা হয়েছে
ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্লাহগঞ্জ গ্রামের সন্তান রিয়াজুল।খুব ছোট বেলাতেই প্রেমে পড়েন ক্রিকেটের।শুরুটা হয়েছিল টেপটেনিস খেলার মাধ্যমে।আলরাউন্ডার খেলোয়াড় হওয়ার সুবাদে সারা ভাঙ্গায় তার নাম ছড়িয়ে পড়ে।সময়ের পরিক্রমায় ফরিদপুরের বিভিন্ন উপজেলা হতে খেলার জন্য তার ডাক পড়তে থাকে এবং নিজের ভালবাসার পরিধি আরো বাড়তে থাকে।

 ফরিদপুর জেলা টিমের সাথে রিয়াজুল

সিদ্ধান্ত নেন ঢাকায় যাবেন ক্রিকেট খেলার উদ্দেশ্যে।ভর্তি হন আবাহনী মাঠের লার্ন ক্রিকেট একাডেমীতে।কোচ আতিকুর রহমান মামুনের তত্ত্বাবধানে নিজেকে পরিনত করে নাম লেখান ঢাকা লীগে।সহযোগিতা পেয়েছেন দেশের অন্যতম সেরা পেস বোলিং কোচ সারোয়ার ইমরানেরও।

সেরা বোলিং কোচ সারোয়ার ইমরান স্যারের সাথে ফটোসেশন

তিনি শিখিয়েছেন নানা ধরনের কৌশল।সেগুলো চর্চা করে নিজেকে গড়ে তুলেছেন একজন পরিপূর্ণ ক্রিকেটার হিসেবে। ঢাকা লীগে রিয়াজুল প্রথম খেলেন বাংলাদেশ পুলিশের হয়ে।সর্বশেষ গতবছর ঢাকা লীগের ১ম বিভাগে খেলেছেন কলাবাগান ক্লাবের হয়ে।চলমান জাতীয় ক্রিকেট লীগে সুযোগ পেয়েছেন ঢাকা মেট্রোতে।

 

 

 

                        জিম সেশনে আশরাফুল তার সতীর্থ

ফরিদপুর জেলা প্রিমিয়ার লীগ সহ বাংলাদেশের বিভিন্ন জেলার লীগগুলোতে তিনি সুযোগ পাচ্ছেন নিয়মিতই।খেলেছেন ফরিদপুর জেলা দলেও। ম্যাচে থাকলে তিনি জ্বলে উঠবেনই।কখনো বল হাতে,কখনো ব্যাট হাতে।তবে নিজেকে তিনি পেস বোলিং অলরাউন্ডার ভাবতেই পছন্দ করেন।তরুণ এই সম্ভাবনাময়ী পেস অলরাউন্ডার দারুণ সাহসী।

                  টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হওয়ার পরে রিয়াজুল

আর এই সাহসটার পিছনে জড়িয়ে আছে আড়িয়াল খা ও পদ্মা নদীর আছড়ে পড়া ঢেউ।কেননা তার বেড়ে উঠার সাক্ষী এই নদী দুটো।ছোট বেলা হতেই বন্ধুদের সাথে পাল্লা দিয়ে সাঁতরে বেড়িয়েছেন এই খরস্রোতা পদ্মা-আড়িয়াল খা। রিয়াজুলের স্বপ্নও প্রতিপক্ষ শিবিরে পদ্মা -আড়িয়াল খা নদীর মত আছড়ে পড়ার।তছনছ করে দিবে প্রতিপক্ষ শিবির;আমরা রিয়াজুলের সেই ভয়াবহ তান্ডব দেখার অপেক্ষায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM