1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. [email protected] : Emon : Armanul Islam
  3. [email protected] : musa :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন

নিউমার্কেটে বিক্ষোভকারী অজ্ঞাতপরিচয় তিন হাজার জনের বিরুদ্ধে মামলা

  • সময় সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১৯৩ বার দেখা হয়েছে

করোনা রোধে সাত দিনের সরকারি বিধিনিষেধের প্রতিবাদে রাজধানীর নিউমার্কেট এলাকায় দোকানদার, কর্মচারী ও ব্যবসায়ীদের বিক্ষোভকে কেন্দ্র করে নাশকতার ঘটনা ঘটানোর দায়ে ৩ হাজার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।রোববার (৪ এপ্রিল) রাতে রাজধানীর নিউমার্কেট থানায় পুলিশের উপপরিদর্শক আবুল কালাম আজাদ অজ্ঞাতপরিচয় এসব ব্যক্তিকে আসামি করে মামলাটি করেন। সোমবার (৫ এপ্রিল) মামলার এজাহার আদালতে পৌঁছালে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম তা গ্রহণ করেন। এরপর মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১১ মে দিন ধার্য করেছেন।

সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক শাফায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।সোমবার (৫ এপ্রিল) থেকে করোনা রোধে সাত দিনের সরকারি বিধিনিষেধের প্রতিবাদে রোববার (৪ এপ্রিল) সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন ব্যবসায়ীরা। বিকেল ৩টায় চন্দ্রিমা সুপার মার্কেট, ঢাকা নিউ সুপার মার্কেট, নূর ম্যানশন, ধানমন্ডি হকার্স মার্কেটসহ আশেপাশের মার্কেটের ব্যবসায়ীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। এ সময় তারা ‌‘লকডাউন মানি না, মার্কেট খোলা চাই’ স্লোগান দিতে থাকেন। স্বাস্থ্যবিধি মেনে মার্কেট খোলা রাখার জোর দাবি জানান তারা।

করোনা রোধে সাত দিনের সরকারি বিধিনিষেধের প্রতিবাদে রাজধানীর নিউমার্কেট এলাকায় দোকানদার, কর্মচারী ও ব্যবসায়ীদের বিক্ষোভকে কেন্দ্র করে নাশকতার ঘটনা ঘটানোর দায়ে ৩ হাজার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।রোববার (৪ এপ্রিল) রাতে রাজধানীর নিউমার্কেট থানায় পুলিশের উপপরিদর্শক আবুল কালাম আজাদ অজ্ঞাতপরিচয় এসব ব্যক্তিকে আসামি করে মামলাটি করেন। সোমবার (৫ এপ্রিল) মামলার এজাহার আদালতে পৌঁছালে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম তা গ্রহণ করেন। এরপর মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১১ মে দিন ধার্য করেছেন।সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক শাফায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।সোমবার (৫ এপ্রিল) থেকে করোনা রোধে সাত দিনের সরকারি বিধিনিষেধের প্রতিবাদে রোববার (৪ এপ্রিল) সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন ব্যবসায়ীরা। বিকেল ৩টায় চন্দ্রিমা সুপার মার্কেট, ঢাকা নিউ সুপার মার্কেট, নূর ম্যানশন, ধানমন্ডি হকার্স মার্কেটসহ আশেপাশের মার্কেটের ব্যবসায়ীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। এ সময় তারা ‌‘লকডাউন মানি না, মার্কেট খোলা চাই’ স্লোগান দিতে থাকেন। স্বাস্থ্যবিধি মেনে মার্কেট খোলা রাখার জোর দাবি জানান তারা।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM