1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Azmul Aziz : Azmul Aziz
  3. musa@informationcraft.xyz : musa :
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন

বিজিএমইএ নির্বাচনে বহিরাগতদের জমায়েতের অভিযোগ

  • সময় সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৩৪ বার দেখা হয়েছে

বাংলাদেশ গার্মেন্ট ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিজিএমইএ) দ্বিবার্ষিক (২০২১-২৩) নির্বাচনে বহিরাগতদের আনা হয়েছে বলে অভিযোগ তুলেছেন ফোরাম প্রধান এ বি এম সামছুদ্দিন। এতে স্বাস্থ্যবিধি উপেক্ষিত হচ্ছে বলে মনে করেন তিনি। রোববার (৪ এপ্রিল) রাজধানীর একটি হোটেলে সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন ফোরামের প্যানেল লিডার।এ বি এম সামছুদ্দিন বলেন, স্বাস্থ্যবিধি অমান্য করেই সম্মিলিত পরিষদের প্রার্থীরা কেন্দ্রের প্রবেশপথে হাজার হাজার লোকের সমাগম ঘটিয়েছেন।অথচ তারা কেউই বিজিএমইএর সদস্য নন। তারা বহিরাগত। বহিরাগতদের জটলার কারণে ভোটাররা ভোটকেন্দ্রে আসতে পারছেন না বলেও উল্লেখ করেন তিনি।

তিনি আরও বলেন, ‘আমাদের নিয়ম ছিল স্বাস্থ্যবিধি মেনে নির্বাচনে ভোটকেন্দ্রে আসা। কিন্তু বাইরে হাজার হাজার বহিরাগত অবস্থান নিয়েছে। তাদের কারণে স্বাস্থ্য সুরক্ষা বিঘ্নিত হচ্ছে। পাশাপাশি ভোটাররা আসতে পারছেন না কেন্দ্রে। আমরা ভোটার ছাড়া একটি লোককে এখানে প্রবেশের অনুমতি দেইনি।’ ‘এখনই সম্মিলিত পরিষদ স্বাস্থ্যবিধি মানতে পারছেন না, জয়ী হলে কী করবেন তারা?এ বিষয়ে সম্মিলিত পরিষদের প্যানেল লিডার ফারুক হাসান বলেন, ‘বাইরে মানুষের ভিড় আছে কি-না আমি জানি না, আমি বাইরে যাইনি। তবে বর্তমান বোর্ড নির্বাচন কমিশন ঠিক করেছেন, তাদের পছন্দমতো স্থানে ভোট হচ্ছে। নির্বাচন কমিশন এটা দেখবে।’

তিনি আরও বলেন, ‘আমি শতভাগ বিশ্বাস করি ভোটাররা আমার পূর্ণ প্যানেলকে বিজয়ী করবে।’এবারের নির্বাচনে ঢাকা ও চট্টগ্রামে সমিতির ৩৫টি পরিচালক পদের জন্য দুই প্যানেলের ৩৫ জন করে মোট ৭০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ঢাকা অঞ্চলে ভোটার রয়েছেন ১৮৫৩ জন এবং চট্টগ্রাম অঞ্চলের ভোটার ৪৬১ জন।স্বাস্থ্যবিধি মানতে ১৪টি পোলিং বুথ করা হয়েছে। নতুন বোর্ড দায়িত্ব নেবে আগামী ২০ এপ্রিল। আজকের নির্বাচনে বিজয়ী পরিচালকরা সভাপতিসহ ঢাকায় ৫ জন সহ সভাপতি এবং চট্টগ্রামে ২ জন সহ সভাপতি নির্বাচিত করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM