1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
ইফতার বিতরণ করলো আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সদস্যরা বাংলাদেশ আরএমজি প্রফেশনালস্ এর উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ- গাজীপুরে এতিম শিশুদের সাথে বিডিআরএমজিপি এফএনএফ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল গ্রীষ্মকাল আসছে : তীব্র গরমে সুস্থ থাকতে যা করবেন ৭ দশমিক ৪ মাত্রার ভূমিকম্পে কাঁপল তাইওয়ান, সুনামি সতর্কতা ঈদের আগে সব সেক্টরের শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধের দাবি এবি পার্টির সালমান খান এবার কি বচ্চন পরিবার নিয়ে মুখ খুলতে যাচ্ছেন ঐশ্বরিয়া? আমার ও দেশের ওপর অনেক বালা মুসিবত : ইউনূস লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন?

ঢাকায় সকল ফ্লাইট বন্ধ,আমিরাতের তিন এয়ারলাইন্সের ঘোষণা

  • সময় সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৯৪০ বার দেখা হয়েছে
সংযুক্ত আরব আমিরাতের দুবাইভিত্তিক দুই এয়ারলাইন্স এমিরেটস ও ফ্লাইদুবাই এবং আবুধাবিভিত্তিক ইতিহাদ ঢাকা থেকে যাত্রীবাহী সকল ফ্লাইট চলাচল এক সপ্তাহ বন্ধ করার ঘোষণা দিয়েছে। সোমবার এ খবর জানিয়েছে সংযুক্ত আরব আমিরাতের ইংরেজি দৈনিক খালিজ টাইমস।এমিরেটস কর্তৃপক্ষ জানিয়েছে, ‌‌‘সরকারি নির্দেশনার সঙ্গে সঙ্গতি রেখে আগামী ১৪ থেকে ২০ এপ্রিল পর্যন্ত বাংলাদেশে চলাচলকারী সব ফ্লাইট বাতিল করা হয়েছে। এই সময়ে ঢাকা থেকে চলাচলকারী কোনো যাত্রীর ভ্রমণের অনুমতি থাকবে না।’

ইতিহাদ তাদের ওয়েবসাইটে লিখেছে, ‘আগামী ১৪ থেকে ২০ এপ্রিল পর্যন্ত বাংলাদেশ কর্তৃপক্ষ কর্তৃক প্রবর্তিত আন্তর্জাতিক ভ্রমণ নিষেধাজ্ঞার কারণে আপনি এই সময়ের মধ্যে বাংলাদেশে ভ্রমণ করতে পারবেন না।সাময়িকভাবে ফ্লাইট চলাচল স্থগিত হওয়ার আগে আগামী ১৩ এপ্রিল দিবাগত রাত সোয়া ১টায় ঢাকা থেকে এমিরেটসের শেষ ফ্লাইটটি ছেড়ে যাওয়ার কথা রয়েছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

সোমবার (১২ এপ্রিল) করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ মোকাবিলায় আরও এক সপ্তাহের জন্য বিধিনিষেধ জারি করেছে বাংলাদেশ সরকার। আগামী ১৪ এপ্রিল (বুধবার) থেকে ২১ এপ্রিল পর্যন্ত বিধিনিষেধ আরোপ করে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »