1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলা করবে কমিশন

  • সময় শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৯০৪ বার দেখা হয়েছে

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ফরিদপুর- ৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী ( নিক্সন)-এর বিরুদ্ধে মামলা করবে নির্বাচন কমিশন (ইসি)। দুই-একদিনের মধ্যে স্থানীয় থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

Thank you for reading this post, don't forget to subscribe!

বুধবার (১৪ অক্টোবর) আগারগাঁও নির্বাচন ভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা এই তথ্য জানান। এর আগে সিইসির সভাপতিত্বে ঢাকা-৫ ও ১৮ আসনের উপ-নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করে কমিশন।

সিইসি কে এম নুরুল হুদা বলেন, ‘ফরিদপুর নিয়ে আমাদের সিদ্ধান্ত হয়ে গেছে। সংসদ সদস্য নিক্সন সাহেবের বিরুদ্ধে আমরা মামলা করবো। হয়তো আজকে বা কালকের মধ্যে থানায় মামলা হয়ে যাবে। আমাদের নির্বাচনবিধি বহির্ভূত আচরণের জন্য আমাদের কাছে যথেষ্ট আলামত আছে, সেজন্য মামলা হবে। থানায় তদন্ত করে যেরকম পাবে, সেরকম আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

তিনি বলেন, ‘আচরণবিধি ভঙ্গের বাইরেও যদি কোনও অনিয়ম থেকে থাকে, সেগুলো নিয়ে আরেকটা তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অতিরিক্তি সচিবের নেতৃত্বে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।’

প্রসঙ্গত, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান নিক্সন চৌধুরী চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানাকে (টিএনও) গালিগালাজ করেছেন বলে অভিযাগ উঠেছে। এরকম একটি অডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে সংবাদ সম্মেলন করে নিক্সন চৌধুরী বলেছেন, সেই কণ্ঠ তার না।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »