1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Azmul Aziz : Azmul Aziz
  3. musa@informationcraft.xyz : musa :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন

একসঙ্গে থাকছেন না ধর্মেন্দ্র-হেমা দম্পতি

  • সময় শনিবার, ১ মে, ২০২১
  • ৪০ বার দেখা হয়েছে
দাম্পত্য জীবনের চার দশক পূর্ণ করতে যাচ্ছেন হেমা মালিনী ও ধর্মেন্দ্র। আগামী ২ মে এই তারকা দম্পতির ৪১তম বিবাহবার্ষিকী। ভালোবেসে ১৯৮০ সালের এই দিনটিতেই বিবাহ বন্ধনে জড়িয়েছিলেন তারা।তবে জানেন কী এক বছরের বেশি সময় ধরে একসঙ্গে থাকছেন না হেমা-ধর্মেন্দ্র। সম্প্রতি এক সাক্ষাৎকারে ড্রিম গার্ল’হেমা মালিনী  নিজেই জানিয়েছেন ‘।

কিন্তু কেনো আলাদা থাকছেন তারা? এমন প্রশ্নের জবাবে বলিউডের এই অভিনেত্রী জানান, গত বছর করোনা মহামারির প্রকোপ রুখতে সারা দেশ জুড়ে যখন লকডাউন ঘোষণা করা হয়েছিলো,সেই সময় থেকেই লোনাভলায় নিজের ফার্ম হাউজে রয়েছেন ধর্মেন্দ্র। করোনা সংক্রমণের থেকে বাঁচতেই শহর থেকে দূরে ফার্মহাউজে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি ও সম্পূর্ণ দেওল পরিবার। তাই এক বছরের বেশি সময় আমার সঙ্গে তার সাক্ষাৎ হয়নি।

যোগ করে হেমা মালিনী আরও বলেন, “এই মুহূর্তে তার স্বাস্থ্যের বিষয়ে খেয়াল রাখা ও সজাগ থাকাটাই আমাদের পরিবারের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। গত ১০০ বছরের ইতিহাসে সবথেকে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে আমাদের পৃথিবী।যদি নিজেদেরকে বাঁচিয়ে রাখতে হয়, মানব সভ্যতাকে বাঁচিয়ে রাখতে হয় তাহলে ত্যাগস্বীকার তো করতেই হবে।”

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM