1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Emon : Armanul Islam
  3. musa@informationcraft.xyz : musa :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
মাথাপিছু আয়ে ভারতকে আবারও ছাড়িয়ে যাচ্ছে বাংলাদেশ মক্কা ও মদীনার দুই পবিত্র মসজিদে ২০০ নারী নিয়োগ ডেনিমে বিশ্বের প্রভাবশালীদের তালিকায় বাংলাদেশির নাম নবীজী (স) সবচেয়ে বেশি নিতেন মুখের যত্ন! ইতিহাসে অক্টোবর ১৬ – সমাজসেববক, স্বদেশী আন্দোলনের নেত্রী মনোরমা বসু মাসীমা এর মৃত্যুদিন সৌদি বাদশা ফাহাদ বাংলাদেশের প্রকৌশলী মোহাম্মদ ইব্রাহীমকে “মুহিব্বুল খায়ের” হিসেবে উপাধিতে ভূষিত ইতিহাসে অক্টোবর ১৫ – বিজ্ঞানী ও একাদশ রাষ্ট্রপতি ড. এ পি জে আব্দুল কালাম জন্মগ্রহন করেন ময়মনসিংহে শ্রমিকদের জন্য কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের ফ্রি মেডিকেল ক্যাম্প গুনাহের শাস্তির জন্যে এসে নিয়ে গেল ঝুড়িভরা খেজুর! ইতিহাসে অক্টোবর ১৪ – খ্যাতনামা রবীন্দ্র বিশারদ পুলিনবিহারী সেন এর মৃত্যুদিন

পোস্ট/শেয়ার করার আগে ভাবুন

  • সময় বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ১৭৯ বার দেখা হয়েছে

নিজের ও অন্যের একান্ত ব্যক্তিগত তথ্য, ছবি সবার সাথে শেয়ার করা থেকে বিরত থাকুন। তথাকথিত সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব আদান-প্রদান হলো প্রশংসা কুড়ানো ও অন্যের মনোযোগ আকর্ষণের অসুস্থ প্রয়াস।

ভবিষ্যতে আপনার শিশুসন্তান বিব্রত হতে পারে এমন ভিডিও, ছবি ও তথ্য পোস্ট করা থেকে বিরত থাকুন।
সত্যতা নিশ্চিত হওয়া ছাড়া অনলাইনে কোনো তথ্য/ ছবি/ ভিডিও অন্যদের সাথে শেয়ার করবেন না।
কপিরাইট আছে এমন ছবি, ভিডিও, লেখা বিনা অনুমতিতে ব্যবহার করা বা মূল লেখকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা ছাড়া কোনো লেখা পুনরায় পোস্ট করা থেকে বিরত থাকুন।
জাতিধর্মবর্ণগোত্রকে আঘাত করে–এমন কোনোকিছু লেখা, তাতে উৎসাহ প্রদান ও মন্তব্য করবেন না।
তথাকথিত সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করতে হলে করুন একান্তই জরুরি প্রয়োজনে। স্পর্শকাতর রাজনৈতিক বা বিতর্কিত বিষয়ে উস্কানিমূলক বক্তব্য দেয়া থেকে বিরত থাকুন।
তথাকথিত সোশ্যাল মিডিয়ায়/ কোনো সাইটে/ ব্লগে যে-কোনো তথ্য/ সংবাদ (ব্রেকিং নিউজ)/ মন্তব্য দেখেই তা শেয়ার করবেন না। উত্তেজিত হয়ে একে-ওকে জানানোর উদ্যোগ নেবেন না। অসাধু লোকদের দ্বারা সৃষ্ট পরিকল্পিত গুজব/ পরিস্থিতি ব্যক্তি ও রাষ্ট্রীয় সম্পদের ক্ষতির কারণ হতে পারে, শান্তি ও স্থিতিশীলতা নষ্ট হতে পারে।
স্ট্যাটাস জাহির করতে খাবারের ছবি তুলে শেয়ার করা/ চেক-ইন দেয়া এবং এজন্যে নিয়মিত দামি রেস্তোরাঁয় যাওয়ার অভ্যাস বর্জন করুন।
অনলাইনে অশালীন কথা ও ছবি, অকথ্য গালি ও হুমকির নামই সাইবার বুলিং। পাল্টা জবাব দিয়ে এসবে না জড়িয়ে কৌশলে এড়িয়ে যান।
নিজের ই-মেইল বা অন্যান্য একাউন্ট অন্যদেরকে ব্যবহার করতে দেয়ার ব্যাপারে সতর্ক থাকুন।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM