1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ইফতার বিতরণ করলো আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সদস্যরা বাংলাদেশ আরএমজি প্রফেশনালস্ এর উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ- গাজীপুরে এতিম শিশুদের সাথে বিডিআরএমজিপি এফএনএফ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল গ্রীষ্মকাল আসছে : তীব্র গরমে সুস্থ থাকতে যা করবেন ৭ দশমিক ৪ মাত্রার ভূমিকম্পে কাঁপল তাইওয়ান, সুনামি সতর্কতা ঈদের আগে সব সেক্টরের শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধের দাবি এবি পার্টির সালমান খান এবার কি বচ্চন পরিবার নিয়ে মুখ খুলতে যাচ্ছেন ঐশ্বরিয়া? আমার ও দেশের ওপর অনেক বালা মুসিবত : ইউনূস লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন?

ছুটির দিনে

  • সময় রবিবার, ১৬ মে, ২০২১
  • ১১১৯ বার দেখা হয়েছে

ছুটির দিনে

ছুটির দিনে অলস সময় না কাটিয়ে পরবর্তী সপ্তাহের ‘প্রস্তুতি দিবস’ হিসেবে কাজে লাগান।
ছুটি বলে বেশি রাত জেগে থাকা ও দেরি করে ঘুম থেকে ওঠার অভ্যাস না করে সময়মতো উঠে নিজেকে ও পরিবারকে সময় দিন, ঘরের কাজে অংশ নিন।
সারা সপ্তাহের কাপড় ধোয়া, ঘরের সাফসুতরোসহ অন্যান্য কাজ এ দিনের জন্যে জমিয়ে না রেখে সপ্তাহজুড়েই একটু একটু করে করুন। এতে একদিনে অনেক কাজে ভারাক্রান্ত হবেন না।
প্রত্যেক ছুটির দিনের জন্যে (সাধারণত শুক্রবার) একটি রুটিন করুন। এ রুটিনে কোয়ান্টাম ফাউন্ডেশনের সেন্টার-শাখা-সেলে অনুষ্ঠিত সাদাকায়নের জন্যে অন্তত দেড় ঘণ্টা সময় বরাদ্দ রাখুন। এতে ছুটির দিনটি হয়ে উঠবে আরো অর্থবহ এবং প্রশান্তিময়।
আত্মীয়-বন্ধুদের সাথে বাস্তব সামাজিক যোগাযোগ রক্ষায় সময় দিন।
ছুটির দিনে পড়বেন–এমন কিছু বইয়ের তালিকা করে রাখুন।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »