1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Emon : Armanul Islam
  3. musa@informationcraft.xyz : musa :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
মক্কা ও মদীনার দুই পবিত্র মসজিদে ২০০ নারী নিয়োগ ডেনিমে বিশ্বের প্রভাবশালীদের তালিকায় বাংলাদেশির নাম নবীজী (স) সবচেয়ে বেশি নিতেন মুখের যত্ন! ইতিহাসে অক্টোবর ১৬ – সমাজসেববক, স্বদেশী আন্দোলনের নেত্রী মনোরমা বসু মাসীমা এর মৃত্যুদিন সৌদি বাদশা ফাহাদ বাংলাদেশের প্রকৌশলী মোহাম্মদ ইব্রাহীমকে “মুহিব্বুল খায়ের” হিসেবে উপাধিতে ভূষিত ইতিহাসে অক্টোবর ১৫ – বিজ্ঞানী ও একাদশ রাষ্ট্রপতি ড. এ পি জে আব্দুল কালাম জন্মগ্রহন করেন ময়মনসিংহে শ্রমিকদের জন্য কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের ফ্রি মেডিকেল ক্যাম্প গুনাহের শাস্তির জন্যে এসে নিয়ে গেল ঝুড়িভরা খেজুর! ইতিহাসে অক্টোবর ১৪ – খ্যাতনামা রবীন্দ্র বিশারদ পুলিনবিহারী সেন এর মৃত্যুদিন মোস্তফা পুরস্কার পেলেন বাংলাদেশি বিজ্ঞানী

ভবন ধসে ৮ শিশুসহ নিহত ১১

  • সময় বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১৭৯ বার দেখা হয়েছে

ভারতের মহারাষ্ট্রের মুম্বাইয়ে ভবন ধসে ৮ শিশুসহ কমপক্ষে ১১ জন নিহত হয়েছেন। গতকাল বুধবার রাতে মুম্বাইয়ের মালাদে এ ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় কমপক্ষে সাতজন আহত হয়েছেন। খবর এনডিটিভির।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে, সেখানে একটি ভবন আরেকটি ভবনের ওপর ধসে পড়েছে। এখনো অনেকে ধসে যাওয়ার ভবনের নিচে আটকা পড়ে আছেন বলে ধারণা করা হচ্ছে। উদ্ধারকাজ এখনো চলছে। উদ্ধারকাজ পরিচালনা করছে পুলিশ ও ফায়ার সার্ভিস।
যে ভবনটি ধসে পড়েছে, সেটি একটি আবাসিক ভবন। বোম্বে মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি) বলেছে, ঝুঁকিতে থাকা আরেকটি ভবন থেকেও উদ্ধারকাজ চলছে। স্থানীয় লোকজন এই উদ্ধারকাজে সাহায্য করছে। উদ্ধার ব্যক্তিদের হাসপাতালে নিতেও সাহায্য করছে তারা।

যে হাসপাতালে হতাহত ব্যক্তিদের নেওয়া হয়েছে, সেই হাসপাতালের এক চিকিৎসক এনডিটিভিকে বলেছেন, এ পর্যন্ত ১৮ জনকে আহত অবস্থায় নিয়ে আসা হয়েছে। এর মধ্যে ১১ জন মারা গেছেন।

বিএমসির দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ বলেছে, গতকাল রাত ১১টা নাগাদ এ দুর্ঘটনা ঘটেছে। সংস্থাটির মুখপাত্র রাম কদম বলেন, অবহেলার কারণে ওই ব্যক্তিরা প্রাণ হারিয়েছেন। একে হত্যাকাণ্ড হিসেবে আখ্যা দিয়েছেন তিনি।

 

 

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM