1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
ইফতার বিতরণ করলো আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সদস্যরা বাংলাদেশ আরএমজি প্রফেশনালস্ এর উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ- গাজীপুরে এতিম শিশুদের সাথে বিডিআরএমজিপি এফএনএফ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল গ্রীষ্মকাল আসছে : তীব্র গরমে সুস্থ থাকতে যা করবেন ৭ দশমিক ৪ মাত্রার ভূমিকম্পে কাঁপল তাইওয়ান, সুনামি সতর্কতা ঈদের আগে সব সেক্টরের শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধের দাবি এবি পার্টির সালমান খান এবার কি বচ্চন পরিবার নিয়ে মুখ খুলতে যাচ্ছেন ঐশ্বরিয়া? আমার ও দেশের ওপর অনেক বালা মুসিবত : ইউনূস লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন?

ভবন ধসে ৮ শিশুসহ নিহত ১১

  • সময় বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১০৬৮ বার দেখা হয়েছে

ভারতের মহারাষ্ট্রের মুম্বাইয়ে ভবন ধসে ৮ শিশুসহ কমপক্ষে ১১ জন নিহত হয়েছেন। গতকাল বুধবার রাতে মুম্বাইয়ের মালাদে এ ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় কমপক্ষে সাতজন আহত হয়েছেন। খবর এনডিটিভির।

Thank you for reading this post, don't forget to subscribe!

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে, সেখানে একটি ভবন আরেকটি ভবনের ওপর ধসে পড়েছে। এখনো অনেকে ধসে যাওয়ার ভবনের নিচে আটকা পড়ে আছেন বলে ধারণা করা হচ্ছে। উদ্ধারকাজ এখনো চলছে। উদ্ধারকাজ পরিচালনা করছে পুলিশ ও ফায়ার সার্ভিস।
যে ভবনটি ধসে পড়েছে, সেটি একটি আবাসিক ভবন। বোম্বে মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি) বলেছে, ঝুঁকিতে থাকা আরেকটি ভবন থেকেও উদ্ধারকাজ চলছে। স্থানীয় লোকজন এই উদ্ধারকাজে সাহায্য করছে। উদ্ধার ব্যক্তিদের হাসপাতালে নিতেও সাহায্য করছে তারা।

যে হাসপাতালে হতাহত ব্যক্তিদের নেওয়া হয়েছে, সেই হাসপাতালের এক চিকিৎসক এনডিটিভিকে বলেছেন, এ পর্যন্ত ১৮ জনকে আহত অবস্থায় নিয়ে আসা হয়েছে। এর মধ্যে ১১ জন মারা গেছেন।

বিএমসির দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ বলেছে, গতকাল রাত ১১টা নাগাদ এ দুর্ঘটনা ঘটেছে। সংস্থাটির মুখপাত্র রাম কদম বলেন, অবহেলার কারণে ওই ব্যক্তিরা প্রাণ হারিয়েছেন। একে হত্যাকাণ্ড হিসেবে আখ্যা দিয়েছেন তিনি।

 

 

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »