1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. [email protected] : Emon : Armanul Islam
  3. [email protected] : musa :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:০৮ অপরাহ্ন

করোনায় মৃত নারীকে দাহ করতে দেয়নি এলাকাবাসী

  • সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৯৩ বার দেখা হয়েছে

করোনায় মৃত নারীকে দাহ করতে দেয়নি এলাকাবাসী

[বাংলাদেশ প্রতিদিন (১৮ জুলাই ২০২১)]

বটিয়াঘাটার চক্রাখালিতে করোনায় মৃত এক নারীকে (৪২) গ্রামে দাহ করতে দেয়নি এলাকাবাসী। তারা মৃতের পরিবারের সদস্যদের বাড়ি থেকে বের হওয়া এবং ওই বাড়িতে কাউকে ঢুকতে বাধা দেয়। অবশেষে স্বেচ্ছাসেবী সংগঠন কোয়ান্টাম ফাউন্ডেশনের কর্মীরা মৃতদেহটি ১০ কিলোমিটার দূরে নিয়ে খুলনা নগরীর রূপসা শ্মশানঘাটে দাহ করেন।

জানা যায়, ওই নারীর নাম অনুপমা মল্লিক (৪২)। তার স্বামী নিতাই মল্লিক জানান, শনিবার বাড়িতেই তার স্ত্রী মারা যান। করোনায় আক্রান্ত হলে তাকে বটিয়াঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিল।

পরে তাকে বাড়িতে এনে চিকিৎসা দেওয়া হয়। মারা যাওয়ার পর শনিবার কচুবুনিয়া গ্রামের নদীতীরে শ্মশানঘাটে নিয়ে সৎকার করতে চাইলে লোকজন আপত্তি জানায়। এমনকি বাড়ি থেকে মৃতদেহ বের করতে চাইলেও বাধা দেওয়া হয়।

কোয়ান্টাম ফাউন্ডেশনের দাফন টিমের সদস্য সৌরভ দে জানান, মূল সড়ক থেকে ওই বাড়ি যাওয়ার রাস্তা পানিতে ডুবে থাকায় তারা পাশের বাড়ির ফাঁকা জমি দিয়ে মৃতদেহ বের করতে চাইলে বাধা দেওয়া হয়।

ওই পরিবারের সদস্যদের এক প্রকার গৃহবন্দী করে রাখা হয়েছিল। তিনি জানান, তাদের সংগঠনের পক্ষ থেকে খুলনায় এ পর্যন্ত করোনায় মৃত ১২৬ জনকে দাফন ও সৎকার করা হয়েছে।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »