1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Emon : Armanul Islam
  3. musa@informationcraft.xyz : musa :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
মক্কা ও মদীনার দুই পবিত্র মসজিদে ২০০ নারী নিয়োগ ডেনিমে বিশ্বের প্রভাবশালীদের তালিকায় বাংলাদেশির নাম নবীজী (স) সবচেয়ে বেশি নিতেন মুখের যত্ন! ইতিহাসে অক্টোবর ১৬ – সমাজসেববক, স্বদেশী আন্দোলনের নেত্রী মনোরমা বসু মাসীমা এর মৃত্যুদিন সৌদি বাদশা ফাহাদ বাংলাদেশের প্রকৌশলী মোহাম্মদ ইব্রাহীমকে “মুহিব্বুল খায়ের” হিসেবে উপাধিতে ভূষিত ইতিহাসে অক্টোবর ১৫ – বিজ্ঞানী ও একাদশ রাষ্ট্রপতি ড. এ পি জে আব্দুল কালাম জন্মগ্রহন করেন ময়মনসিংহে শ্রমিকদের জন্য কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের ফ্রি মেডিকেল ক্যাম্প গুনাহের শাস্তির জন্যে এসে নিয়ে গেল ঝুড়িভরা খেজুর! ইতিহাসে অক্টোবর ১৪ – খ্যাতনামা রবীন্দ্র বিশারদ পুলিনবিহারী সেন এর মৃত্যুদিন মোস্তফা পুরস্কার পেলেন বাংলাদেশি বিজ্ঞানী

করোনায় মৃত নারীকে দাহ করতে দেয়নি এলাকাবাসী

  • সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১২৬ বার দেখা হয়েছে

করোনায় মৃত নারীকে দাহ করতে দেয়নি এলাকাবাসী

[বাংলাদেশ প্রতিদিন (১৮ জুলাই ২০২১)]

বটিয়াঘাটার চক্রাখালিতে করোনায় মৃত এক নারীকে (৪২) গ্রামে দাহ করতে দেয়নি এলাকাবাসী। তারা মৃতের পরিবারের সদস্যদের বাড়ি থেকে বের হওয়া এবং ওই বাড়িতে কাউকে ঢুকতে বাধা দেয়। অবশেষে স্বেচ্ছাসেবী সংগঠন কোয়ান্টাম ফাউন্ডেশনের কর্মীরা মৃতদেহটি ১০ কিলোমিটার দূরে নিয়ে খুলনা নগরীর রূপসা শ্মশানঘাটে দাহ করেন।

জানা যায়, ওই নারীর নাম অনুপমা মল্লিক (৪২)। তার স্বামী নিতাই মল্লিক জানান, শনিবার বাড়িতেই তার স্ত্রী মারা যান। করোনায় আক্রান্ত হলে তাকে বটিয়াঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিল।

পরে তাকে বাড়িতে এনে চিকিৎসা দেওয়া হয়। মারা যাওয়ার পর শনিবার কচুবুনিয়া গ্রামের নদীতীরে শ্মশানঘাটে নিয়ে সৎকার করতে চাইলে লোকজন আপত্তি জানায়। এমনকি বাড়ি থেকে মৃতদেহ বের করতে চাইলেও বাধা দেওয়া হয়।

কোয়ান্টাম ফাউন্ডেশনের দাফন টিমের সদস্য সৌরভ দে জানান, মূল সড়ক থেকে ওই বাড়ি যাওয়ার রাস্তা পানিতে ডুবে থাকায় তারা পাশের বাড়ির ফাঁকা জমি দিয়ে মৃতদেহ বের করতে চাইলে বাধা দেওয়া হয়।

ওই পরিবারের সদস্যদের এক প্রকার গৃহবন্দী করে রাখা হয়েছিল। তিনি জানান, তাদের সংগঠনের পক্ষ থেকে খুলনায় এ পর্যন্ত করোনায় মৃত ১২৬ জনকে দাফন ও সৎকার করা হয়েছে।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM