1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. [email protected] : Emon : Armanul Islam
  3. [email protected] : musa :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

পিএসজিতে যাচ্ছেন মেসি

  • সময় শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১৭৮ বার দেখা হয়েছে

লিওনেল মেসির দলবদল নিয়ে আগ্রহের কমতি নেই ফুটবল মোদিদের। কোথায় পাড়ি জমাচ্ছেন রেকর্ড ছয়বারের ব্যালন ডি’ অর জয়ী? তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন মেসি ভক্তরা। স্পেন, ফ্রান্স ও আর্জেন্টিনার গণমাধমগুলো এরইমধ্যে সংবাদ প্রকাশ করেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) হচ্ছে ৩৪ বছর বয়সী এই ফরোয়ার্ডের নতুন ঠিকানা। এরই মধ্যে দলটির স্বস্তাধিকারী কাতারের রাজ পরিবার পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সাবেক গুরু পেপ গার্দিওলার অধীনে ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে পারেন মেসি, এমন একটা গুঞ্জন চাউর ছিল। তবে এফএ কমিউনিটি শিল্ডে লেস্টার সিটির বিপক্ষে নামার আগে ম্যানসিটির বস স্পষ্ট জানিয়ে দিয়েছেন, আপাতত এমন কোনও সম্ভাবনা নেই।

অন্যদিকে মেসির বার্সা ছাড়ার খবর সামনে আসতেই দলটির ইতিহাসের সবচেয়ে বড় তারকার কাছে প্রস্তাব পাঠানো হয় লিগ ওয়ান জায়ান্ট পিএসজির পক্ষ থেকে।

ফ্রেঞ্চ দলটি আগে থেকেই মেসির গায়ে নিজেদের জার্সি জড়ানো ইচ্ছা প্রকাশ করে আসছিল। এবার ঝোপ বুঝে কোপ দিয়েছে। শেষ পর্যন্ত সফলও হয়েছে বলে ধারণা করা হচ্ছে। কারণ কাতারের বর্তমান আমির তামিম বিন হামাদ আল থানির সৎ ভাই খালিদ বিন হামাদ আল থানি নিজের টুইটার অ্যাকাউন্টে জানিয়েছেন, মেসির সঙ্গে পিএসজির চুক্তি সময়ের ব্যাপার মাত্র।

এসময় প্যারিসের দলটির জার্সি পরা মেসির একটি পোস্টারও প্রকাশ করেন তিনি লিখেছেন, আলোচনা আনুষ্ঠানিকভাবে শেষ হয়েছে। ঘোষণার অপেক্ষায়।

প্রিন্স খালিদ আল থানি কাতারের সাবেক আমির হামাদ বিন খলিফা আল থানির সন্তান। হামাদ আল থানির হাত ধরেই কাতার ইনভেসমেন্ট অথোরিটির যাত্রা শুরু হয়। যার সহযোগী প্রতিষ্ঠান হচ্ছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

১৯৯৫ সাল থেকে ২০১৩ পর্যন্ত কাতারের আমির ছিলেন হামাদ। বর্তমানে ব্যবসা দেখছেন তার সন্তান প্রিন্স খালিদ।

এদিকে ইউরোপিয়ান ফুটবলের দলবদল বিশেষজ্ঞ সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছে, ২০২৩ সাল পর্যন্ত মেসির সঙ্গে চুক্তি করছে পিএসজি। দুই মৌসুমে দলটির হয়ে মাত মাতাবেন তিনি। প্রতি মৌসুমে ৪০ মিলিয়ন ইউরো পাবেন। যা বাংলাদেশি মুদ্রায় ৩৯৮ কোটি ৪১ লাখ টাকারও বেশি।

 

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »