1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Emon : Armanul Islam
  3. musa@informationcraft.xyz : musa :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:০১ পূর্বাহ্ন

সারা বিশ্বের করোনা পরিস্থিতি

  • সময় মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৯৩ বার দেখা হয়েছে

সারা বিশ্বে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ২০ কোটি ৪১ লাখ ৫০ হাজার ৫০৯ জন এবং মারা গেছে ৪৩ লাখ ১৬ হাজার ৩০৩ জন। বিশ্বে করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ১৮ কোটি ৩৩ লাখ ৩৮ হাজার ৮৯১ জন এবং বর্তমানে আক্রান্ত অবস্থায় রয়েছে এক কোটি ৬৪ লাখ ৯৫ হাজার ৩১৫ জন।

বিশ্বে করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হওয়ার হার ৯৮ শতাংশ এবং মারা যাওয়ার হার ২ শতাংশ। সারা বিশ্বে বর্তমানে করোনায় আক্রান্তদের মধ্যে গুরুতর অবস্থায় রয়েছে ৯৯ হাজার ৯৮০ জন এবং বাকিদের অবস্থা স্থিতিশীল।

বিশ্বে করোনায় ক্ষতিগ্রস্ত দেশের তালিকায় সবার প্রথমে রয়েছে যুক্তরাষ্ট্র। সে দেশে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে তিন কোটি ৬৭ লাখ ৮০ হাজার ৪৮০ জন এবং মারা গেছে ছয় লাখ ৩৩ হাজার ৭৯৯ জন।

বিশ্বে করোনায় ক্ষতিগ্রস্ত দেশের তালিকায় যুক্তরাষ্ট্রের পর যথাক্রমে রয়েছে ভারত, ব্রাজিল, রাশিয়া, ফ্রান্স, ব্রিটেন, তুরস্ক, আর্জেন্টিনা, কলম্বিয়া ও স্পেন। ভারতে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে তিন কোটি ১৯ লাখ ৯৭ হাজার ১৭ জন এবং মারা গেছে চার লাখ ২৮ হাজার ৭১৫ জন। ব্রাজিলে আক্রান্তের সংখ্যা দুই কোটি ১ লাখ  লাখ ৭৮ হাজার ১৪৩ জন। মারা গেছে পাঁচ লাখ ৬৩ হাজার ৭০৭ জন।

 

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM