1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Emon : Armanul Islam
  3. musa@informationcraft.xyz : musa :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

শিল্পপতি আনোয়ার হোসেন আর নেই, বাণিজ্যমন্ত্রীর শোক ও দুঃখ প্রকাশ

  • সময় বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ১১৪ বার দেখা হয়েছে

বিশিষ্ট শিল্পপতি এবং আনোয়ার গ্রুপের চেয়ারম্যান, দি সিটি ব্যাংকের প্রতিষ্ঠাতা আলহাজ আনোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি।

আজ বুধবার (১৮ আগস্ট) বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর  শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

গতকাল মঙ্গলবার (১৭ আগস্ট) রাতে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আনোয়ার হোসেন। তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি চার মেয়ে ও তিন ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি।

আগামীকাল বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে ধানমন্ডির বায়তুল আমান জামে মসজিদে জানাজা শেষে তাঁকে সমাহিত করা হবে।

বাংলাদেশে শাড়ির জগতে প্রথম সুপরিচিত ব্র্যান্ড মালা শাড়ির উদ্যোক্তা আনোয়ার হোসেন। মুক্তিযুদ্ধের আগে ও পরে মালা শাড়ি খুবই জনপ্রিয় ছিল। ১৯৬৮ সালে আনোয়ার সিল্ক মিলস প্রতিষ্ঠাতা করে মালা শাড়ি বাজারজাত শুরু করেন। পরে আনোয়ার হোসেন ব্যবসার পরিধি বাড়ান। প্রতিষ্ঠা করেন আনোয়ার গ্রুপ।

বর্তমানে আনোয়ার গ্রুপের কম্পানির সংখ্যা ২০টি। বস্ত্র, পাট, সিমেন্ট, ইস্পাত, আবাসন, পলিমার, আসবাব, অটোমোবাইল, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান রয়েছে। তিনি বেসরকারিখাত দি সিটি ব্যাংকের প্রতিষ্ঠাতা পরিচালক।

 

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM