1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

সিনহা নিট ইন্ডাস্ট্রিজ লিমিটেডে প্রোটিন নেস্ট কর্তৃক একটি উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

  • সময় রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৮৮৩ বার দেখা হয়েছে

সিনহা নিট ইন্ডাস্ট্রিজ লিমিটেডে প্রোটিন নেস্ট কর্তৃক একটি উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।প্রোটিন নেস্ট শুধুমাত্র  আরএমজি কর্মীদের জন্য একটি নতুন ধরণের দোকান উদ্বোধন করেছে, প্রোটিন নেস্ট মাটি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অলাভজনক ব্যবসা। এর লক্ষ্য হল শ্রমিকদের সময়ের খরচ কমানো এবং শ্রমিককে পুষ্টিকর খাবার সরবরাহ করা। প্রোটিন নেস্ট শ্রমিকদের দৈনন্দিন প্রয়োজনীয় সামগ্রী বাজার মূল্যের চেয়ে কম টাকায় সরবরাহ করবে। বর্তমানে প্রোটিন নেস্ট সিনহা নিট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের শ্রমিকদের জন্য সিনহা নিট ইন্ডাস্ট্রিজ লিমিটেডে একটি দোকান উদ্বোধন করেছে।

Thank you for reading this post, don't forget to subscribe!

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন DBCCI- এর সভাপতি জনাব আনোয়ার শাখওয়াত আফসার, (সিনহা নিট ইন্ডাস্ট্রি) -এর ব্যবস্থাপনা পরিচালক জনাব তানভীর সিনহা, (কনসিস্টেন্ট সার্টিফিকেশন সার্ভিসেস লিমিটেড) -এর ব্যবস্থাপনা পরিচালক  কবির আহমেদ লিনজু, (সোশ্যাল একাউন্টিবিলিটি  ইন্টারন্যাশনাল)-এর সিএসআর এবং  সাস্টেইনেবল  প্রফেশনাল জনাব আবদুল আলিম, সি এন্ড আর সোয়েটার লিমিটেডের চেয়ারম্যান  মিসেস জর্ডান ছাতলা রহমান, বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের সভাপতি জনাব শিরাজুল ইসলাম রনি এবং আরো অনেকে।

তারা আরএমজি কর্মীদের জন্য উচ্চ প্রোটিন খাবারের প্রয়োজনীয়তা এবং এটি কীভাবে শ্রমিকদের সময়ের খরচ কমাতে সাহায্য করবে তা নিয়ে আলোচনা করেন।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »