1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. [email protected] : Emon : Armanul Islam
  3. [email protected] : musa :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:৫০ অপরাহ্ন
সর্বশেষ :

বেতনের টাকা ফেরত দিয়ে বাফুফে কোচের দৃষ্টান্ত

  • সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৩ বার দেখা হয়েছে

চারদিকে নেতিবাচক খবরের ছড়াছড়ি। এর মধ্যে পাওয়া গেল দৃষ্টান্ত স্থাপন করার মতো ভালো একটি সংবাদ। চোটের জন্যে কাজ করতে পারেননি বিধায় সাড়ে চার মাসের বেতন ফেরত দেওয়ার ঘটনা ঘটেছে বাংলাদেশের ফুটবলে। দৃষ্টান্তটা স্থাপন করেছেন বাফুফের নারী দলের গোলকিপিং কোচ মোহাম্মদ সেলিম মিয়া। ১ সেপ্টেম্বর ২০২১ ‘কাজ করতে পারেননি বলে ফেরত দিলেন বেতনের ১ লাখ ২৬ হাজার টাকা’ শিরোনামে প্রথম আলোতে প্রকাশিত হয় লেখাটি।

মূল জাতীয় দলে খেলার সুযোগ না পেলেও বিভিন্ন বয়সভিত্তিক জাতীয় দলে খেলেছেন মোহাম্মদ সেলিম। ছিলেন ১৯৯০ সালে বিকেএসপির ডানা-গোথিয়া কাপ দলের সদস্য। এ বছর জাতীয় নারী দলের গোলকিপার কোচ হিসেবে বাফুফের সঙ্গে এক বছরের মেয়াদে চুক্তিবদ্ধ হন তিনি।

প্রথম আড়াই মাস নিজের কাজটি ভালোই চালিয়ে নিয়েছেন। মার্চের মাঝামাঝিতে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে গিয়ে বাঁ পায়ের অ্যাঙ্কেলের টেন্ডন ছিঁড়ে যায় তার। ফলে কোচিং থেকে বিরত থাকতে হয় সেলিমকে। সে সময়ের প্রাপ্ত বেতন বাফুফের কোষাগারেই ফেরত দিয়েছেন তিনি।

বাফুফে ভবনে দাঁড়িয়ে সেলিম বলেন, ‘চোটের জন্যে মার্চের মাঝামাঝি থেকে দলের সঙ্গে থাকতে পারিনি। তাই জুলাই পর্যন্ত সাড়ে চার মাসের বেতন অফিসের কোষাগারে ফেরত দিয়েছি।’

টাকার অঙ্কে তিনি ফেরত দিয়েছেন ১ লাখ ২৬ হাজার টাকা। এখনো দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারেননি সেলিম। বর্তমানে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের উপপরিচালকও।

সূত্র : প্রথম আলো (১ সেপ্টেম্বর, ২০২১)

নতুন মন্তব্য

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »