1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. [email protected] : Emon : Armanul Islam
  3. [email protected] : musa :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৯:২৪ অপরাহ্ন

ডিকা টেক্স লিমিটেডে অনুষ্ঠিত হলো প্রীতি ফুটবল টুর্নামেন্ট ২০২১

  • সময় সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৪৮ বার দেখা হয়েছে

রিপোর্টার: এম সাখাওয়াত হোসেন হিমেল

ডিকা টেক্স লিমিটেডের ১০ম বর্ষ পূর্তি উপলক্ষে আয়োজিত প্রীতি ফুটবল টুর্নামেন্ট – ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৯.০৯.২০২১ইং রোজ রবিবার বিকেল তিনটার দিকে আলহাজ্ব আব্দুল মান্নান ডিগ্রি কলেজ মাঠে ডিকা টেক্স লিমিটেডের শ্রমিক কর্মচারী বৃন্দ এর আয়োজনে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা ও অফিস ষ্টাফদের একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এবং ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন কারখানার “কাটিং কিংস স্টার ফুটবল একাদশ” ও “ফিনিশিং স্পোর্টিং ফুটবল একাদশ” ।

কারখানার সকল শ্রমিক, কর্মচারী ও এলাকার বিভিন্ন জায়গা থেকে খেলা দেখতে আসা শত শত দর্শক উপভোগ করে খেলাটি। ৯০ মিনিটের খেলায় ফিনিশিং স্পোর্টিং ফুটবল একাদশ এক গোলে টিম কাটিং কিংস স্টার ফুটবল একাদশ কে পরাজিত করে।
ফিনিশিং স্পোর্টিং ফুটবল একাদশের হয়ে মো: টিটুল মোল্লা একমাত্র গোলটি করতে সক্ষম হন।

উক্ত ফাইনাল খেলা উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি – জনাব আবু আনসাফ রুবেল – পরিচালক, ডিকা টেক্স লিমিটেড। এ সময় আরও উপস্থিত ছিলেন আলহাজ্ব আব্দুল মান্নান ডিগ্রি কলেজের অধ্যক্ষ জনাব মো: আব্দুল মান্নান খান, জনাব মো: আক্কাস আলী – সহকারী অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল মান্নান ডিগ্রি কলেজ, স্থানীয় জনাব মিজানুর রহমান, জনাব মো: সাখাওয়াত হোসেন, জনাব আবুল হোসেন, জনাব বাচ্চু প্রমানিকসহ আরও অনেকে।

এ সময় প্রধান অতিথি, জনাব আবু আনসাফ রুবেল, পরিচালক, ডিকা টেক্স লিমিটেড, তিনি বলেন এমন একটি খেলায় আসতে পেরে আমি ধন্য এবং সকলকে তিনি ধন্যবাদ জানান এবং যুবসমাজকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে খেলাধুলায় আসতে সকল শ্রমিক, কর্মচারী ও যুবকদের আহ্বান জানান।

সবশেষে বিজয়ী দলের অধিনায়ক মো: সজীবের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি, জনাব আবু আনসাফ রুবেল – পরিচালক, ডিকা টেক্স লিমিটেড।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »