1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ইফতার বিতরণ করলো আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সদস্যরা বাংলাদেশ আরএমজি প্রফেশনালস্ এর উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ- গাজীপুরে এতিম শিশুদের সাথে বিডিআরএমজিপি এফএনএফ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল গ্রীষ্মকাল আসছে : তীব্র গরমে সুস্থ থাকতে যা করবেন ৭ দশমিক ৪ মাত্রার ভূমিকম্পে কাঁপল তাইওয়ান, সুনামি সতর্কতা ঈদের আগে সব সেক্টরের শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধের দাবি এবি পার্টির সালমান খান এবার কি বচ্চন পরিবার নিয়ে মুখ খুলতে যাচ্ছেন ঐশ্বরিয়া? আমার ও দেশের ওপর অনেক বালা মুসিবত : ইউনূস লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন?

ধর্ষণ সেই দিন বন্ধ হবে ছ্যাড়া- দেশের সকল পুরুষ হবে হিজড়া ?

  • সময় বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৫৬ বার দেখা হয়েছে
আমরা যারা এদের বিপক্ষে কথা বলছি তারা কি কেউ বুকে হাত দিয়ে বলতে পারবেন বা পারব জীবনে কোন দিন কোন নারীর দিকে দৃষ্টি নিক্ষেপ করেন নি বা করিনি । করেছেন – কারন কি জানেন ?
আমার আপনার মেয়ে বোন স্ত্রী খালা নানি মেয়ে যা ই বলেন এদের কে নিয়ে বাড়ির বাইরে বের হয় , লিপস্টিক লাইলন ক্যারোলিন স্নো পাউডার ক্রিম মেখে ডানা কাটা পরির মত সামনে দিয়ে ঘুরাবেন আর আমি ইভটিজিং করব না সেটা কি করে হয় “আমি কি হিজড়া” । তাহলে বন্ধ হবে কি করে ?
ইসলাম যে ১৪ জন পুরুষ ছাড়া কোন পর পুরুষের সামনে যেতে নিষেধ করেছেন । পর্দা ফরজ করা হয়েছে । আজ সমাজে পর্দার বিধান যথাযথ ভাবে মানা হয় না । পর্দা ছাড়া কোন নারী ঘর থেকে বের না হয় তাহলে আস্তে আস্তে এক একটা ঘর হবে জান্নাত সমাজ হবে পরিবর্তন ধর্ষণ হবে বন্ধ । আমরা গ্লাস পরিবর্তন করছি কিন্তু মদ তো করছি না ।
আসলে দোষ কি শুধু পুরুষের তা নয় । প্রত্যক্ষ উৎসাহ যুগায় রুচিহীন সিনেমা নাটক ফেসবুক ইন্টারনেট মানে ভার্চুয়াল জগত এবং নারি নিজেই । দিনদিন চাহিদা বেড়ে যাওয়া মোবাইলের মডেল পরিবর্তন , নতুন ডিজাইনের পোশাক ফেসবুকে বন্ধুর সংখ্যা যাতে লাইক বাড়ে লোভ উপরের উঠার সিঁড়ি এ গুলোই সমাজ ধ্বংসের মুল কারন ।
কথাটা শুনলে খারাপ লাগলেও বাস্তবে ঠিক । নারীর শত্রু তার রুপ তার সজ্জা বিলাস । নিজেকে মোহময়ী করে তোলার সুপ্ত আকাংখাতে নারী নিজেই ডাকে তার বিপদকে ।
বাস্তবে নারী ঘরের বাইরে বেরিয়েছে ঠিকই কিন্তু হারিয়ে ফেলেছে তার কমনীয়তাকে । শরীরকে উদ্রগ্র করার বাসনায় মেতে উঠেছে নারীর একাংশ । শরীরের বেশিরভাগ অংশ অনাবৃত রেখে পুরুষ চোখের উস্কানি উপভোগ করছে । এমন অভিযোগ উড়িয়ে দেওয়া যায় না । উত্তেজক পোশাকে ঢেকে আধুনিক হবার চেষ্টাও দেখা যায় অনেক নারীর মধ্য ।
নারীর সবচেয়ে বড় অস্ত্র তার শালীনতা । নারীকে নারিত্বের মর্যাদা ও মূল্য বোধ রক্ষা করতে এগিয়ে আসতে হবে । এ যুগে নারীকে শিক্ষা জীবিকা ও সংসারের নানা প্রয়োজনে ঘরের বাইরে একাকিনী চলাফেরা করতে হবে । তাই পোশাকে আচরণে নারীকে অনেক সংযত হতে হবে ।
তা না হলে এই মানসিক রুগি যৌন বিকৃতদের থাবায় যৌবন জীবন তচনচ হয়ে যেতে পারে । আমি ধর্ষকের বিচার চাই কঠোর শাস্তি তাদের প্রাপ্য । তবে সাধু সাবধান । অন্যর দিকে আঙ্গুল তুলার আগে নিজের দিকে তাকাই আমি কতটুকু নারীকে সন্মান করি । শ্রদ্ধার চোখে দেখি নিজে কতটুকু ভাল । সকলকে ইসলামের সঠিক ও সহি বুঝ দান করুন আমিন। 30/09/2020 .
Mia Mohammad Musa, Enamul Hasan and 38 others
5 comments
3 shares

Share

Thank you for reading this post, don't forget to subscribe!

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »