1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ইফতার বিতরণ করলো আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সদস্যরা বাংলাদেশ আরএমজি প্রফেশনালস্ এর উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ- গাজীপুরে এতিম শিশুদের সাথে বিডিআরএমজিপি এফএনএফ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল গ্রীষ্মকাল আসছে : তীব্র গরমে সুস্থ থাকতে যা করবেন ৭ দশমিক ৪ মাত্রার ভূমিকম্পে কাঁপল তাইওয়ান, সুনামি সতর্কতা ঈদের আগে সব সেক্টরের শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধের দাবি এবি পার্টির সালমান খান এবার কি বচ্চন পরিবার নিয়ে মুখ খুলতে যাচ্ছেন ঐশ্বরিয়া? আমার ও দেশের ওপর অনেক বালা মুসিবত : ইউনূস লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন?

জন রন সোয়েটার্স লিঃ এ ইচ্ছাকৃত ভাবে আগুন দেওয়ার অপরাধে জয়নব খাতুন গ্রেফতার

  • সময় মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ২৩৪৮ বার দেখা হয়েছে
  • প্রতিনিধিঃ ইমরানুল ইসলাম
  • জন রন সোয়েটার্স লিঃ এ ইচ্ছাকৃত ভাবে আগুন দেওয়ার অপরাধে জয়নব খাতুনকে গ্রেফতার করেছে আশুলিয়া থানার পুলিশ। জয়নব খাতুন জন রন সোয়েটার্স লিঃ এ ট্রিমিং সেকশনে কাজ করতেন। গত ০৮-১০-২০২১ইং তারিখে বেলা ২ঃ ০৮ ঘটিকার সময় উক্ত প্রতিষ্ঠানের ৬ষ্ট তলায় সোয়েটারের বস্তায় আগুন লাগিয়ে দিয়ে দ্রুত স্থান ত্যাগ করে চলে যায়।

    আগুন দেখতে পেয়ে উক্ত প্রতিষ্ঠানের ক্লিনার রোমেলা কতৃপর্ক্ষকে জানায়। কতৃপর্ক্ষ জানার সাথে সাথে উক্ত প্রতিষ্ঠানের সিকিউরিটি অফিসার সহ অনান্য ব্যক্তিদের মাধ্যমে আগুন নিবার্পন যন্ত্রের মাধ্যমে নিভাইতে সক্ষম হয়। জন রন সোয়েটার্স লিঃ এর শিপমেন্ট এর মালামাল প্রায় ১ লাখ টাকার ক্ষতি হয়। আশুলিয়া থানায় মামলা করা হয়েছে। মামলার নাম্বার ৫৩৭৩ ( ০৯-১০-২০২১ইং) । ওসি এসএম কামরুজ্জামান আরএমজিবিডি নিউজ ২৪. কম এর প্রতিনিধি কে জানিয়েছে যে কি কারনে এমন ঘটনা সে ঘটালো এবং এর সাথে কে বা কারা জড়িত আছে সেগুলো আমরা জানার চেষ্টা করছি। তিনি আরো বলে এই ঘটনা আমরা বিশেষ ভাবে তদন্ত করে দেখছি এর সাথে কোন দেশি বিদেশী কোন চক্রান্ত আছে কিনা। ফ্যাক্টরীর এইচআর ডিপার্টমেন্ট এর হেড মনিরুজ্জামান বলেছেন অভিযুক্ত আসামী জয়নব খাতুন তাদের কাছে স্বীকার করেছে তার সাথে জড়িত ছিলো উক্ত প্রতিষ্ঠানের কিউসি আলমগীর হোসেন। ঘটনা স্থলে পরির্দশন করেন শিল্প পুলিশ, বিজিএমইএ এবং কলকারখানা প্রতিষ্ঠান।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »