1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

বাংলাদেশ দলের প্রশংসায় পঞ্চমুখ ইনজামাম

  • সময় শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ৭৫৬ বার দেখা হয়েছে

টস জিতে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের শুরুটা ছিল বিভীষিকাময়। লিটন দাস ও মুশফিকুর রহিমের ব্যাটে শুরুর সেই ধাক্কা সামলে লড়াকু সংগ্রহের পথে এখন স্বাগতিকরা। চট্টগ্রাম টেস্টে প্রথমদিন শেষে বাংলাদেশের সংগ্রহ ছিল চার উইকেটে ২৫৩ রান।

Thank you for reading this post, don't forget to subscribe!

সেই অর্থে চট্টগ্রাম টেস্টের প্রথম দিনটি বাংলাদেশের। যদিও দ্বিতীয় দিনের প্রথম সেশনের শুরুতেই ৪ উইকেট হারিয়ে ফেলেছে বাংলাদেশ। ৮ উইকেট হারিয়ে টাইগারদের সংগ্রহ ৩৩০ রান।

তবে প্রথমদিনে হাসান আলি, শাহিন শাহ আফ্রিদিদের আগুন ঝরা বোলিং যেভাবে মোকাবিলা করেছে মুশফিক ও লিটন দাস তা প্রশংসার দাবি রাখে।

আর সেই প্রশংসা করতে কার্পণ্য করলেন না পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম উল হক।

ব্যক্তিগত ইউটিউব অ্যাকাউন্টে ইনজামাম বললেন, ‘পাকিস্তানের মতো শক্তিশালী দলের বিপক্ষে দ্রুত চারটা উইকেট হারিয়ে বাংলাদেশ যেভাবে ঘুরে দাঁড়িয়েছে, বুক চিতিয়ে লড়ছে, তাতে তাদের প্রশংসা করতেই হয়।’

এরপর পাকিস্তানি বোলারদের সমালোচনা করেন এই সাবেক তারকা।

বললেন, ‘আমি মনে করি, ইয়াসির শাহর সার্ভিসের শূন্যতা ভুগিয়েছে পাকিস্তানকে। আমি জানি না, সে কেন খেলছে না। কিন্তু আমার মনে হয়, পেসাররা শুরুতে নতুন বলে উইকেট নেওয়ার পর দারুণ কার্যকরি হয়ে উঠতে পারত সে। আর বর্তমানে যে স্পিনার আছে দলে, সেই নুমান (আলি), সাজিদ খানদের অভিজ্ঞতার অভাব আছে। পাকিস্তান তাদের একাদশে শাদাব খানকে রাখার কথা ভেবে দেখতে পারত।’

 

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »