1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. [email protected] : Emon : Armanul Islam
  3. [email protected] : musa :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:২৪ অপরাহ্ন

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ে (সিজিএ) স্বেচ্ছা রক্তদান কার্যক্রম পালিত

  • সময় শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৭৬ বার দেখা হয়েছে

০৭ ডিসেম্বর ২০২১ মঙ্গলবার স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে অর্থ মন্ত্রণালয়ের অধীন হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ে (সিজিএ) অনুষ্ঠিত হলো স্বেচ্ছা রক্তদান কার্যক্রম। এতে সিজিএ-র ৩৩ জন কর্মকর্তা-কর্মচারী স্বেচ্ছা রক্তদান করেন।

কোয়ান্টাম ফাউন্ডেশনের সহযোগিতায় মঙ্গলবার সকাল সাড়ে দশটায় রাজধানীর সেগুনবাগিচাস্থ সিজিএ কার্যালয় চত্বরে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ কর্মসূচির উদ্বোধন করেন হিসাব মহানিয়ন্ত্রক জনাব মো. নূরুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, ‘সিজিএ কার্যালয়ের পক্ষ থেকে আমরা যে রক্তদান কর্মসূচি পালন করছি তা বঙ্গবন্ধুর আদর্শের চেতনায়, মুক্তিযুদ্ধের চেতনায়।

এই কর্মসূচির মাধ্যমে আমরা মানুষের পাশে দাঁড়াতে চাই। আমরা বিশ্বাস করি মানবতার সেবায় এ ধরনের কর্মসূচি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। রক্তদানের মতো এমন কার্যক্রমের মাধ্যমে মানুষের মধ্যে সমমর্মিতা জাগ্রত হচ্ছে।

রক্তগ্রহীতারা যতদিন বেঁচে থাকবেন ততদিন তারা এই রক্ত ধারণ করবেন। এরপরও বংশ পরম্পরায় এই রক্ত বহমান থাকবে’। রক্তদানের মতো এমন কার্যক্রমের জন্যে কোয়ান্টামের প্রতি তিনি আন্তরিক কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিজিএ কার্যালয়ের অতিরিক্ত হিসাব মহানিয়ন্ত্রক (প্রশাসন) জনাব মো. আজিজুল হক। শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন কোয়ান্টাম ফাউন্ডেশন মিডিয়া সেলের আহ্বায়ক ও মাসিক বিপরীত স্রোতের সম্পাদক মোহাম্মদ মাহমুদুজ্জামান। অনুষ্ঠানে বঙ্গবন্ধু, তার পরিবার ও সকল শহিদদের জন্যে এবং দেশের শান্তি ও সমৃদ্ধির জন্যে প্রার্থনা করা হয়।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »