1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. [email protected] : Emon : Armanul Islam
  3. [email protected] : musa :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :

নারায়নগঞ্জে ইউরোটেক্স গ্রুপে শ্রমিকদের কোভিড-১৯ টিকা প্রদান শুরু।

  • সময় বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ২০৫ বার দেখা হয়েছে

মোঃ মাহবুবুল হাসান রোকন, নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃ

স্বতঃস্ফূর্ত ভাবে পোশাক কারখানায় গিয়ে শ্রমিকদের করোনাভাইরাস টিকা দেওয়া শুরু হয়েছে। নারায়ণগঞ্জ ইউরোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শহিদুল ইসলাম ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে কারখানায় বুধবার সকালে এই কার্যক্রম উদ্বোধন করেন।

২২.১২.২০২১ ইং বুধবার থেকে প্রাথমিক পর্যায়ে শুরু করে ০৫ (পাচ ) দিন ব্যাপী কারখানায় শ্রমিকদের টিকা দেওয়া হবে। ইউরোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শহিদুল ইসলাম বলেন, “সারা দেশে গার্মেন্টস্, পোশাক ও কলকারখানার অন্যান্য যে শ্রমিকরা আছে তাদের প্রধানমন্ত্রীর নির্দেশনা, আন্তরিকতায় ও তার চেষ্টায় আমরা টিকাদান কর্মসূচির আওতায় আনার চেষ্টা করছি।” নারায়নগঞ্জের নয়ামাটিতে অবস্থিত ইউরোটেক্স নীটওয়ারে কারখানার প্রায় ৫ হাজার শ্রমিক-কর্মচারীকে টিকা দেওয়া শেষ না হওয়া পর্যন্ত টিকাদান চলবে বলে সিভিল সার্জন জানান।

গ্রুপ হেড ( এইচ আর, এডমিন ও কমপ্লায়েন্স) মোঃ সেলিম চৌধুরী সোহাগ জানান, পোশাক শ্রমিকদের ক্ষেত্রে টিকা নেওয়ার ক্ষেত্রে বয়সের সীমা তুলে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী ও স্বাস্থ্য মন্ত্রীকে ধন্যবাদ জানান। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন সিভিল সার্জন নারায়ণগঞ্জ ও বিকেএমইএ এর সকল কর্মকর্তা বৃন্দকে সার্বিক সহযোগিতা জন্য।

ইউরোটেক্স কারখানার শ্রমিক ফাহিমা বলেন, “সহজে টিকা দিতে পেরে খুবই ভালো লাগছে। আমি আগেও চেষ্টা করেছিলাম টিকা দেওয়ার জন্য; কিন্তু রেজিস্ট্রেশনের ঝামেলার কারণে নেওয়া হয়নি।”

কারখানার পিসি কমিটির সহসভাপতি মোঃ ফয়সাল শেখ প্রতিষ্ঠানের কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, “টিকা নিয়েছি এখন নিজেও সুস্থ থাকব; পরিবারের সবাইকেও সুস্থ রাখতে পারব।”

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মোঃ সেলিম চৌধুরী সোহাগ, গ্রুপ হেড ( এইচ আর, এডমিন এন্ড কমপ্লায়েন্স), মোঃ গিয়াস উদ্দিন, জিএম ( একাউন্টস), মোঃ জসিম উদ্দিন, ডিজিএম(ডাইং), মোঃ আজিম এজিএম ( কোয়ালিটি), বাবু কুমার সাহা দিপ, গ্রুপ ম্যানেজার ( এইচ আর, এডমিন এন্ড কমপ্লায়েন্স), মেডিকেল কর্মকর্তা ডাঃ আবু সাঈদ শুভ ও সকল সেকশন হেড উপস্থিত ছিলেন।

সভাপতিত্ব করেন ফ্যাক্টরি ম্যানেজার মোঃ আবুল বাসার লিটন ।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »