1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. [email protected] : Emon : Armanul Islam
  3. [email protected] : musa :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৫৯ অপরাহ্ন
সর্বশেষ :

টাইগারদের থেকে পাওয়া সম্মান কখনো ভুলবেন না টেইলর

  • সময় সোমবার, ১০ জানুয়ারি, ২০২২
  • ৬৬ বার দেখা হয়েছে

কাল যদি নিউজিল্যান্ড বাংলাদেশকে ফলোঅন করায়, তাহলে আজই ক্যারিয়ারের শেষ টেস্ট ইনিংসটা খেলে ফেললেন রস টেইলর। পূর্বঘোষণা অনুযায়ী ক্রাইস্টচার্চ টেস্টের পর এই ফরম্যাট থেকে অবসর নেবেন নিউজিল্যান্ডের এই অভিজ্ঞ ব্যাটার। আজ তিনি খেলেছেন ৩৯ বলে ২৮ রানের ইনিংস। মাঠে নামার আগে টেইলরকে গার্ড অব অনার দিয়েছেন টাইগার ক্রিকেটাররা।

আজ সোমবার দ্বিতীয় দিন সকালে ডেভন কনওয়ে রান আউট হওয়ার পর ব্যাট হাতে মাঠে নামেন ৩৭ বছর বয়সী টেইলর। মাঠে প্রবেশের সময় হ্যাগলি ওভালের দর্শকরা উঠে দাঁড়িয়ে তুমুল হর্ষধ্বনি ও করতালির মাধ্যমে তাঁকে স্বাগত জানায়। মাঠের ভেতরে বাংলাদেশ দলের ক্রিকেটাররা মুখোমুখি দুই সারিতে দাঁড়িয়ে ‘গার্ড অব অনার’ দেন এই কিউই গ্রেটকে।

সেই সময় আম্পায়ারদ্বয় টাইগারদের পাশে দাঁড়িয়ে টেইলরকে বিদায়ি সম্ভাষণ জানান। বাংলাদেশ অধিনায়ক মুমিনুল হকের সঙ্গে করমর্দন করে টেইলর ক্রিজে যান। টাইগারদের থেকে এমন সম্মান পেয়ে আপ্লুত টেইলর। দিনের খেলা শেষে ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘ধন্যবাদ বাংলাদেশ, আজকে ক্রিজে যাওয়ার সময় সত্যিকারের সম্মানজনক একটি মুহূর্ত উপহার দেওয়ায়। এটা এমন কিছু, যা আমি কখনোই ভুলব না।’

 

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »