1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০২ অপরাহ্ন

শামীম ওসমান মাঠে থাকলে আচরণবিধি লঙ্ঘন হবে : আইভী

  • সময় মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ৭৩৮ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমার আস্থা সবসময় আমার জনগণ। উনি (শামীম ওসমান) কীভবে মাঠে থাকবেন, উনি একজন সংসদ সদস্য। আচরনবিধি লঙ্ঘন হবে তারা মাঠে থাকলে। আমি আবারও গনমাধ্যমের কাছে বলি আমার আস্থা সবসময় জনগনের প্রতি আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। এর বাইরে আর কিছু বলতে চাই না। মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে খানপুরে নির্বাচনী প্রচারনায় একথা বলেন তিনি।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

আইভী বলেন, যেকোন প্রার্থীর ভেতরে শংকা থাকে। আমি তার বাইরে কেউ না। আমি অবশ্যই চাইবো নারায়ণগঞ্জের পরিবেশ সুন্দর থাকুক। প্রশাসন যেন নিরপেক্ষ থাকে, এ্যাক্টিভ থাকে। আমার ভোটাররা যেন ভোট দিতে যেতে পারে সে ব্যাবস্থা যেন করা হয়। যে কোন প্রার্থী অভিযোগ জানাতে পারে। কিন্তু বিগত দিনের ইতিহাস নারায়ণগঞ্জের নির্বাচনের পরিবেশ যতই টানটান থাকুক নির্বাচনের দিন এখানে সুষ্ঠু নির্বাচন হয়। মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিতে যায়। আশাকরি এবারও সেই রকম পরিবেশ থাকবে।

 

তিনি বলেন, আমি প্রচারনায় ব্যস্ত তাই সঠিক জানি না। তবে আমরাই তো বলি সব ধরনের অস্ত্রধারীদের গ্রেপ্তার করা হোক। ৷ বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে তাদের গ্রেপ্তার করা হোক। এটা সব প্রার্থীরই চাওয়া থাকে। উনি (তৈমূর) বলে পরিবেশটা সুন্দর থাকুক, আমিও বলি পরিবেশটা সুন্দর থাকুক। আমি চাই এমন কোন ঘটনা যেন না ঘটে যার কারণে সমস্যা সৃষ্টি হয়।

 

আমার নেতাকর্মীরা আমার সাথে আছে তার নেতাকর্মীরা তার সাথে থেকেই ভোট চাচ্ছে। কোথায় কী হয়েছে আমার জানা নেই।

শামীম ওসমানের ব্যাপারে তিনি বলেন, আমি বলিনি তারা আমার সাথে নেই। আমি সবসময় বলে এসেছি আমার সাথে আমার জনতা আছে৷ আমার দল যেহেতু আমাকে নমিনেশন দিয়েছে তাহলে নিশ্চয়ই দল আমার পাশে আছে। দলের ভেতর থেকে কে আসবে কে আসবে না সেটা আমার দেখার বিষয় না সেটা কেন্দ্রীয় নেতৃবৃন্দ দেখবে।

 

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »